adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলি-আনুশকার ড্যাটিং পুলিশি পাহারায়

bigবিনোদন ডেস্ক : বর্তমান সময়ে ক্রীড়া ও বিনোদন জগতের আলোচিত প্রেমিক যুগল আনুশকা-কোহলি জুটি। এবারের ক্রিকেট বিশ্বকাপে ভারতের হেরে যাওয়ায় আনুশকার প্রতি চরম ক্ষুব্ধ হয় ভারতীয় দর্শক। তাই বোধয় এই যুগলকে ড্যাটিংটাও করতে হলো পুলিশি পাহারায়।
টাইমস অব ইন্ডিয়ার মতে, আনুশকা বেড়াতে গিয়েছিলো দিল্লির মিরাটে কোহলির বাড়ি। আর যেতে পথে জনরোষ কিংবা ভক্ত বা পিছে লেগে থাকা মিডিয়ার ঝামেলায় যেন না পড়তে হয়, তাই তাদের পেছনে ছিলো পুলিশি বহর। নিরাপত্তা বেষ্টনি এতোই কড়া ছিল যে, সাংবাদিকদের ছবি তোলা পর্যন্ত নিষেধ ছিলো।
হঠাত করে কোহলির বাড়িতে আনুশকার আগমন কি কেবলই ডেটিং? তা নয়, ধারণা করা হচ্ছে অন্য কারণ। এপ্রিলের ৩ তারিখ, অর্থাৎ পরশুদিনই ভারতীয় ক্রিকেট দলে বিরাটের সতীর্থ ক্রিকেটার সুরেশ রায়নার বিয়ে। সেই বিয়েতে যদি বিরাটের পাশে আনুশকা না থাকেন, তাহলে কি আর হয়!এ সময় আনুশকার হাত শক্ত করে ধরে রাখতেও নাকি দেখা গিয়েছে কোহলির।
উল্লেখ্য, এবারের ক্রিকেট বিশ্বকাপের আসরে সেমি ফাইনাল ম্যাচটিতে উপস্থিত ছিলেন বি-টাউনের অন্যতম নায়িকা আনুশকা শর্মা। ভারতীয় দর্শকেরা মনে করে, তার উপস্থিতির জন্যই ভারতকে বিদায় নিতে হয়েছে। আনুশকার কুশপুত্তলিকা পর্যন্ত পুড়ানো হয় ভারতে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া