adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ শুরু হচ্ছে বিসিএল ওয়ানডে ভার্সন

downloadনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) নতুন ভার্সন ওয়ানডে টুর্নামেন্ট শুরু হচ্ছে রোববার থেকে ।
উদ্বোধনী ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে প্রাইম ব্যাংক সাউথ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন। একই দিনে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মুখোমুখি হবে বিসিবি নর্থ জোন ও ওয়ালটন সেন্ট্রাল জোন।
বিসিএলের ওয়ানডে টুর্নামেন্ট আয়োজন নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের  (বিসিবি) টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, ‘পাকিস্তান সিরিজের আগে জাতীয়  দলের ক্রিকেটারদের নিয়ে এই আয়োজন ক্রিকেটারদের প্রস্তুতির জন্য ভালো হবে। এছাড়া আগামী ১৫ থেকে ২০ এপ্রিলের মধ্যে বিসিএলের লংগার ভার্সন শুরু হবে।
বিসিএল উপলক্ষে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ শনিবার দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করে বিসিবি। এ সময় অংশগ্রহনকারী চার দলের অধিনায়ক ও ফ্র্যাঞ্চাইজি কমকর্তারা উপস্থিত ছিলেন। জাতীয় দল ও প্রাইম ব্যাংক সাউথ জোনের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, পাকিস্তান সিরিজের আগে এই টুর্নামেন্টটি খেলোয়াড়দের কাজে দেবে।  জাতীয় দলের খেলোয়াড়রা ৮-১০ দিন ছুটি কাটিয়েছে। এখন দলের সবাই মাঠে ফিরলে পাকিস্তান সিরিজের জন্য ভালো প্রস্তুতি হবে।
এ ছাড়া মাশরাফি বিসিএলে স্পোর্টিং উইকেট প্রত্যাশা করেছেন কর্তৃপক্ষের কাছে। মাশরাফি বলেন, আমি উইকেট দেখেছি। উইকেটে ঘাস আছে। প্রতিপক্ষ দলের শক্তি বিবেচনা করে উইকেট করাই ভালো। আমরা অস্ট্রেলয়ায় বাউন্সি উইকেটেও নিজেদের প্রমাণ করেছি। স্পোর্টিং উইকেট হলেই ভালো হয়।
সংবাদ সম্মেলনে মাশরাফি ছাড়াও বাকি তিন দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ (ওয়ালটন সেন্ট্রাল জোন),  মুমিনুল হক (ইসলামী ব্যাংক ইস্ট জোন ) ও নাসির হোসেন (বিসিবি নর্থ জোন) উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া