adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ঘটনায় ট্রেন চলাচল ব্যাহত

bbaria-1428001683ডেস্ক রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় একটি লেভেল ক্রসিংয়ে দুর্ঘটনার কারণে ঢাকার সঙ্গে সিলেট ও চট্টগ্রামের রেল যোগাযোগ প্রায় তিন ঘণ্টা বন্ধ ছিল।
 বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার কোড্ডা এলাকায় চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস একটি প্রাইভেট কারকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারটি প্রায় ৩০ গজ দূরে রেলসেতুতে আটকে পড়ে।
দুর্ঘটনার কারণে ঢাকার সঙ্গে সিলেট ও চট্টগ্রামের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে আখাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন গিয়ে লাইনের ওপর থেকে প্রাইভেটকারটি সরালে রাত সোয়া ১২টার দিকে পুনরায় ট্রেন চলাচল শুরু হয়।
 
ট্রেন যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানান, সুলতানপুর-চিনাইর-আখাউড়া সড়কের পাশেই আরেকটি অবৈধ লেভেল ক্রসিং রয়েছে। ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর গোধুলি ট্রেন ওই লেভেল ক্রসিং পার হওয়ার সময় একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়।
 
এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গিয়ে রেল সেতুতে আটকে পড়ে। এ ঘটনায় তিন প্রাইভেটকার আরোহীই অলৌকিকভাবে বেঁচে যান। তারা সামান্য আহত অবস্থায় বেরিয়ে আসেন।
ট্রেনের সহকারি চালক আব্দুল কাইয়ুম জানান, আউটার সিগন্যাল পার হয়ে ট্রেনটি খুব কম গতিতে চলছিল। এ সময় একটি প্রাইভেটকার লেভেল ক্রসিংয়ে উঠে পড়ে। ট্রেনের ধাক্কায় এটি অন্তত ৩০ গজ দূরে যায়। প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেলেও যাত্রী ও চালক সামান্য আহত হন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া