adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে এখন এক ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছার শাসন চলছে : ২০ দল

দেশে এখন এক ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছার শাসন চলছে : ২০ দলনিজস্ব প্রতিবেদক : দেশে এখন একদিকে অপশাসন এবং অন্যদিকে সাংবিধানিক প্রতিটি প্রতিষ্ঠানকে অকার্যকর করার মাধ্যমে এক ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছার শাসন প্রবর্তন করা হয়েছে বলে মন্তব্য করেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।
বৃহস্পতিবার রাতে বিএনপির যুগ্ম-মহাসচিব বরকত উল্লহ বুলুর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ মন্তব্য করা হয়। বিবৃতিতে তিনি বলেন, দলীয়ভাবে সাজানো জনপ্রশাসনের কিছু অসত ও স্বার্থপর কর্মকর্তার ওপর নির্ভর করে ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনী নাটক সাজিয়ে জোর করে ক্ষমতারোহণ করেছে বর্তমান সরকার। এরপর থেকে ফ্যাসিস্ট আওয়ামী সরকার দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতিকে এতটাই নাজুক ও বেহাল অবস্থায় নিপতিত করেছে যে, দেশে এখন একদিকে অপশাসন এবং অন্যদিকে সাংবিধানিক প্রতিটি প্রতিষ্ঠানকে অকার্যকর করার মাধ্যমে এক ব্যক্তির ইচ্ছা অনিচ্ছার শাসন প্রবর্তন করা হয়েছে।
ফলে দেশের প্রতিটি পাড়া-মহল্লা থেকে শুরু করে রাজধানী পর্যন্ত সর্বত্রই সংঘাত, হানাহানি, খুন, জখম, গুম, অপহরণ ও বন্দুক যুদ্ধের নামে নির্বিচারে মানুষ হত্যার জঘন্য পাশবিকতার খেলা মঞ্চায়িত হচ্ছে বলে বিবৃতিতে তিনি উল্লেখ করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া