adv
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের কারণেই বদলে গেলেন রাইমা সেন

Raima-sen-hot-wallpaperবিনোদন ডেস্ক : প্রেম করছেন টালিগঞ্জের অভিনেত্রী রাইমা সেন। গত ছয় মাস ধরে এমন গুঞ্জন উঠেছে টালিউডে। শুধু প্রেম নয়, তার মধ্যে দেখা গেছে অনেক পরিবর্তনও। জানা গেছে প্রেমের কারণেই তার মধ্যে এ পরিবর্তন। তবে সব গুঞ্জনের সমাপ্তি টেনে এ বিষয়ে মুখ খুললেন সুচিত্রা নাতনী রাইমা। এমন খবর প্রকাশ করেছেন ভারতীয় সংবাদমাধ্যম।
রাইমা সেন বলেন, হ্যাঁ, প্রেম করছি। হি ইজ ভেরি ম্যাচিওর্ড। আমার যে পরিবর্তন সেটা ওর জন্যই। এই মুহূর্তে আমি নামটা নিতে পারছি না, কিন্তু এই প্রথম গণমাধ্যমের কাছে এ কথা স্বীকার করছি, আই অ্যাম ইন অ্যা রিলেশনশিপ।
বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, বিয়ে করব কি না জানি না। এখনও ভাবিনি। যদি কপালে থাকে তা হলে নিশ্চয় ওকেই বিয়ে করতে চাইব। কিন্তু বিয়ের থেকেও বেশি গুরত্বপূর্ণ, আমার পার্সোনালিটিতে একটা পরিবর্তন এনেছে ও। ওর সঙ্গে থাকার পর আমার ধৈর্য বেড়েছে। এই নতুন রাইমাকে ভালো লাগছে আমার।
তিনি আরো বলেন, আগে আমি আইডিয়া অব ম্যারেজ নিয়েই খুশি হতাম। ভাবতাম, বন্ধুরা বিয়ে করছে, আমারও তা হলে বিয়েটা করা উচিত। আজকে ও রকম বোকা বোকা চিন্তাগুলো মাথায় আসে না। মনে হয়- বিয়ে যদি করতেই হয় তা হলে আমাকেও তো শ্বশুরবাড়ির জন্য কিছু কন্ট্রিবিউট করতে হবে। শুধু সুন্দরী বৌমা কেউই চাইবে না। চাইবে সেন্সিবল বৌমা। এখন সেই সেন্সিবল ডটার-ইন-ল’ হওয়ারই চেষ্টা করছি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া