adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাহরুখের দুই ছেলে এবার বড় পর্দায়

sahrukh sons_60481_0বিনোদন ডেস্ক : বলিউডের কিং খান খ্যাত শাহরুখ খানের দুই ছেলের এবার বড় পর্দায় অভিষেক হতে চলেছে। বড় ছেলে আরিয়ান ও ছোট ছেলে আব্রামকে নিয়ে সিনেমা তৈরি করতে চান বলিউডের এ বাদশা।
রিচার্ড লিঙ্কলেটারের অস্কারজয়ী ছবি ‘বয়হুড’নিয়ে সাড়া পড়ে গিয়েছিল হলিউডে। এবার সেই ছবির রিমেক তৈরির কাজ হাতে নিয়েয়ে শাহরুখ। সেই ছবিতেই মুখ্য চরিত্রের জন্য কিং খান বেছে নিয়েছেন তার বড় ছেলেকে। ছবিটি প্রযোজনা করতে চান শাহরুখ নিজে। হিন্দিতে মার্কিন ছবিটি রিমেকের সত্ত্ব পাওয়ার ব্যাপারে ‘বয়হুড’ছবির নির্মাতাদের সঙ্গে কথা বলেছেন তিনি।
জানা গেছে, ছবিটির কথা বাবাকে লন্ডন থেকে ফোনে প্রথম জানিয়েছিল আরিয়ানই। ছবিটি প্রথম মন কেড়েছিল তার। এমনিতেই ভালো কোনও বই পড়লে বা ছবি দেখলে তা নিয়ে আলোচনা, মতবিনিময় চলে বাবা-ছেলের।
 ছবিটি দেখেই প্রযোজনার সিদ্ধান্ত নিয়ে ফেলেন শাহরুখ। ছবির মুখ্য চরিত্রে অভিনয়ের জন্যও বড় ছেলের কথাই মাথায় আসে কিং খানের। বয়হুড-এ এলার কোলট্রেন অভিনীত মুখ্য চরিত্রে সে অভিনয় করতে আগ্রহী কিনা, সেব্যাপারেও ছেলেকে জিজ্ঞাসা করে শাহরুখ। এক টিন-এজ-এর চরিত্রে অভিনয়ে রাজিও হয়েছে সে।
এখানে বেশ কিছু ছেলেবেলার শটও রয়েছে। সেখানেও অভিনেতা বেছে রেখেছেন শাহরুখ। তার ছোট ছেলে আব্রামকে সেই চরিত্রে অভিনয় করাতে চান তিনি।
ছবিটি তৈরির ব্যাপারে বয়হুডের কলাকুশলীদের সঙ্গে পাকাপাকি কথা হয়ে গেলে সেটি কে পরিচালনা করবেন, সে ব্যাপারে চিন্তাভাবনা করবেন শাহরুখ। এব্যাপারে মনীশ শর্মার সঙ্গেও তিনি কথা বলেছেন বলে জানা গেছে। তবে ছবির অভিনেত্রী কে হবেন সেব্যাপারেও এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।
কিছুদিন আগেই রিচার্ড লিঙ্কলেটার তার ফেসবুক পেজে শাহরুখ-অভিনীত ‘রব নে বানা দি জোড়ি’ ও সেই ছবির মুখ্য অভিনেতার ভূয়সী প্রশংসা করেছেন। তাই মনে করা হচ্ছে, ছবিটি তৈরির ক্ষেত্রে সবুজ সংকেত পেয়ে যেতে পারেন কিং খান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া