adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আইপিএল খেলতে আজই ভারত যাচ্ছেন সাকিব

SHAKIB-1427955219ক্রীড়া প্রতিবেদক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম আসর মাঠে গড়াচ্ছে আগামী ৮ এপ্রিল। টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের স্কোয়াডে এবারও আছেন সাকিব আল হাসান। দলের সঙ্গে যোগ দিতে বৃহস্পতিবার বিকেল পাঁচটায় ঢাকা ছাড়বেন বাংলাদেশের সেরা এই ক্রিকেটার।
এদিকে আগামী ১৫ এপ্রিল বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান ক্রিকেট দল। ফলে এবার আইপিএলের সব ম্যাচ খেলা হচ্ছে না সাকিবের। এ ছাড়া পাকিস্তান সিরিজকে সামনে রেখে আগামী ৫ এপ্রিল থেকে বিসিএলের চার ফ্রাঞ্চাইজি নিয়ে বিসিবি আয়োজিত ওয়ানডে টুর্নামেন্টও মিস করবেন তিনি।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, ৩১ মার্চ সাকিবকে বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগ থেকে এনওসি (অনাপত্তিপত্র) প্রদান করা হয়েছে। আইপিএলে শুধুমাত্র ৮ ও ১১ এপ্রিলের ম্যাচ দুটির জন্যই সাকিবকে অনাপত্তিপত্র দেওয়া হয়েছে। ২ এপ্রিল ভারতে গিয়ে ১২ এপ্রিল তার দেশে ফেরার কথা রয়েছে।
 
৮ এপ্রিল আইপিএলের উদ্বোধনী ম্যাচে ইডেন গার্ডেনে সাকিবের দলের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ানস। ইডেনেই পরের ম্যাচ ১১ এপ্রিল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে। 
২০১১ সালে প্রথম কলকাতায় যোগ দেন সাকিব। ২০১২ ও ২০১৪, দুবার শাহরুখ খানের দলকে শিরোপা জেতাতে অনন্য ভূমিকা রাখেন এই অলরাউন্ডার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া