adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গৃহবধূ হত্যার দায়ে ছেলে ও স্বামী গ্রেফতার

Hatibandha-Ariest-Newsডেস্ক রিপোর্ট :  লালমনিরহাটের আদিতমারীতে জরিনা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধূর বড় ভাই আশরাফ আলীর বাদী হয়ে করা মামলায় তার স্বামী ও ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলেন, বাহাদুর পাড়া গ্রামের পল্লী চিকিতসক আব্দুল খালেক (৫০) ও তার ছেলে জসিম উদ্দিন (১৯)।
মঙ্গলবার রাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোবর্দ্ধন বাহাদুর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতদের বুধবার আদালতে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
স্থানীয়রা ও পুলিশ জানায়, বিয়ের পর থেকে পারিবারিক কলহের জের ধরে পল্লী চিকিৎসক আব্দুল খালেক স্ত্রী জরিনা বেগমকে (৪৫) শারীরিকভাবে নির্যাতন করে আসছে। গত ১৫ দিন আগে স্বামী খালেক স্ত্রীর জন্য একটি শাড়ি ক্রয় করেন। শাড়িটি স্ত্রীর পছন্দ না করে ফেরত পাঠান। এ কারণে প্রায় দুই সপ্তাহ ধরে স্বামী আব্দুল খালেক ও তার ছেলে জসিম উদ্দিন রশি দিয়ে বেঁধে জরিনাকে মারপিট করত বলে এলাকাবাসী দাবি করেন।
মঙ্গলবার সকালে ও দুপুরেও একই ভাবে ওই গৃহবধূকে নির্যাতন করা হয়। এতে গুরুতর আহত হলে বাড়িতে আটক রেখে নিজেই চিকিৎসা দেন তার স্বামী। জরিনার ভাইয়েরা তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিতে চাইলেও তাদেরকেও ধাওয়া করে খালেক ও তার ছেলে জসিম উদ্দিন।
অবশেষে রাতে নিজ বাড়িতে মারা যান জরিনা বেগম। পরে এলাকাবাসী পল্লী চিকিৎসক ও তার ছেলেকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ জরিনার লাশ উদ্ধার করে। একই সঙ্গে পল্লী চিকিৎসক আব্দুল খালেক ও তার ছেলে জসিম উদ্দিনকে আটক করে।আদিতমারী থানার পরিদর্শক (ওসি-তদন্ত) আব্দুস সোবহান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া