adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবারও মেসি নেই – আর্জেন্টিনার আরেকটি জয়

Argentina-1427859165স্পোর্টস ডেস্ক : চোটের কারণে গত শনিবার এল সালভাদরের বিপক্ষে প্রীতি ম্যাচে খেলতে পারেননি আর্জেন্টিনার সেরা তারকা লিওনেল মেসি। দ্বিতীয় প্রীতি ম্যাচে ইকুয়েডরের সঙ্গেও খেলা হয়নি ফুটবলের খুদে জাদুকরের।
অবশ্য মেসিকে ছাড়াই টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা।  বুধবার ভোরে ইকুয়েডরের বিপক্ষে ২-১ গোলে জিতেছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। দলের জয়ে একটি করে গোল করেন সার্জিও আগুয়েরো ও হাভিয়ের পাস্তোরে। ইকুয়েডরের একমাত্র গোলটি মিলার বলানসের। আগের ম্যাচে সালভাদরকে ২-০ গোলে হারিয়েছিল আর্জেন্টিনা।
 
নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় আর্জেন্টিনা। অষ্টম মিনিটে দলকে ১-০ গোলের লিড এনে দেন আগুয়েরো। গোলটিও ছিল দারুণ। অ্যাঙ্গেল ডি মারিয়ার কর্নার-কিক থেকে হেড নেন পাস্তোরে। সতীর্থদের হেড থেকে বল পেয়ে আরেকটি হেডে তা জালে জড়ান ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার আগুয়েরো।
১৪ মিনিটে ডি বক্সের সামনে থেকে দারুণ এক শট নেন ডি মারিয়া। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের এই মিডফিল্ডারের বাঁকানো শট গোলপোস্টের সামান্য বাইরে দিয়ে চলে যায়। এরপর ২৪ মিনিটে ইকুয়েডরকে ১-১ গোলে সমতায় ফেরান মিলার বলানস। সতীর্থ অ্যায়োভির ক্রস থেকে ডি বক্সে বল পেয়ে আর্জেন্টিনার গোলরক্ষক সার্জিও রোমেরোকে ফাঁকি দেন তিনি।
 
৩২ মিনিটে দারুণ একটি গোল সেভ করেন রোমেরো। ডি বক্সের ভেতর থেকে ইকুয়েডরের ক্যাসিডোর হেড বাঁদিকে ঝাপিয়ে পড়ে ঠেকিয়ে দেন রোমেরো। ফলে ১-১ গোলের সমতা নিয়েই বিরতিতে যায় দুই দল।
 
দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে আর্জেন্টিনার সমর্থকদের আবার আনন্দের জোয়ারে ভাসান পাস্তোরে। দলকে ২-১ গোলে এগিয়ে দেন পিএসজির এই মিডফিল্ডার। ডি বক্সের সামনে থেকে লুকাস বিগলিয়ার হেড থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন পাস্তোরে।
 
এরপর আগুয়েরো ও ডি মিরিয়াকে উঠিয়ে কার্লোস তেভেজ ও গঞ্জালো হিগুয়েনকে মাঠে নামান আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনো। কিন্তু আর কোনো গোল করতে পারেননি কেউই। ফলে ২-১ গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় আর্জেন্টিনাকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া