adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার কার্যালয় থেকে সময় টিভির সরঞ্জাম নিয়ে গেছে পুলিশ

খালেদা জিয়ার কার্যালয় থেকে সময় টিভির সরঞ্জাম জব্দনিজস্ব প্রতিবেদক : খালেদা জিয়ার গুলশানের কার্যালয় থেকে বের করার সময় সময় টেলিভিশনের সম্প্রচার সরঞ্জাম নিয়ে গেছে পুলিশ।
বিএনপি চেয়ারপারসনের সঙ্গে গত ৩ জানুয়ারি থেকে ওই কার্যালয়ে অবস্থানরত সময় টেলিভিশনের এক সাংবাদিক তার সঙ্গে থাকা লাইভ ব্রডকাস্ট ডিভাইস (ব্যাকপ্যাক) মঙ্গলবার বিকালে বাইরে থাকা এক সহকর্মীকে দিতে যাচ্ছিলেন।
বিকাল সাড়ে ৪টার দিকে সরঞ্জামের ব্যাগটি সময় টেলিভিশনের রিপোর্টার শাতিলা শারমিন এবং সংবাদকর্মী রুহুল রহমান সোহাঈলের কাছে দেওয়ার সময় পুলিশ তা নিয়ে যায়।
ওই কার্যালয়ের ফটকে কর্তব্যরত এক পুলিশ কর্মকর্তা সাংবাদিকদের বলেন, এভাবে একটি স্বয়ংক্রিয় যন্ত্র কার্যালয় থেকে বেরিয়েছে, তা কোনোভাবেই দেওয়া যায় না। এটা আটকানো আমাদের দায়িত্ব।
পুলিশের কর্মকর্তারা প্রথমে কার্যালয় থেকে বের করা যন্ত্রটি পরীক্ষা করেন। এরপর তারা শাতিলা শারমিনের সঙ্গে কথা বলেন।
ওই কার্যালয়ের ফটকের সামনে থাকা সাদা পোশাকের পুলিশ কর্মকর্তারা রিপোর্টার শাতিলা শারমিনের নাম-ঠিকানা-টেলিফোন নম্বর লিখে রাখেন। গত ৩ জানুয়ারি খালেদা জিয়া কার্যালয়ে আটকে পড়ার পর সময় টেলিভিশন এবং এনটিভির দুজন সংবাদকর্মীও ক্যামেরা নিয়ে ভেতরে থেকে যান। এরপর তারা আর বের হননি।
ব্যাকপ্যাকের মাধ্যমে সময় টেলিভিশন ওই কার্যালয়ের ভেতরের কোনো ঘটনা সরাসরি সম্প্রচার করতে পারছিল। কিন্তু এখন আর প্রয়োজন নেই বলে ব্যাকপ্যাকটি কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ফেরত আনা হচ্ছিল বলে এই টেলিভিশনের সংবাদকর্মীরা জানান।
সময় টেলিভিশনের মালিকানায় রয়েছেন বর্তমান সরকারের খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের ভাই চলচ্চিত্রকার মোরশেদুল ইসলাম।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া