adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিক্স এক্স সিনেমায় ঋতুপর্ণা

Rituparna-Sengupta-1427721223বিনোদন ডেস্ক : অভিনয় নিয়ে ভীষণ ব্যস্ত টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেন গুপ্ত। কিন্তু ভালো সিনেমা হলে তাতে অভিনয় করবেন না তাকি হয়? তাইতো বলিউডের সিক্স এক্স শিরোনামের একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আর এর মাধ্যমে বলিউডে নিজের অভিনীত সিনেমার সংখ্যা বাড়িয়ে নেওয়ার সুযোগও পেলেন এ অভিনেত্রী।

ঋতুপর্ণার পাশাপাশি এ সিনেমায় অভিনয় করবেন নেহা ধুপিয়া,শ্বেতা তিওয়ারি,ঋষিতা ভাট সহ অনেকে। বর্তমানে শুটিংয়ের জন্য ভারতের ইনডোরে রয়েছেন এ অভিনেত্রী। সিনেমা সম্পর্কে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এ সিনেমায় ছয়টি কাহিনি একত্রিত করে একটি গল্প তৈরি করা হয়েছে। আর প্রত্যেকটি কাহিনিতেই রয়েছে একটি করে শক্তিশালী নারী চরিত্র।’
সিনেমার গল্প সম্পর্কে তিনি বলেন, ‘এখানে নেহা একজন লেখিকার ভূমিকায় অভিনয় করছেন। আমার যে অংশ সেখানে আমি এখন বিবাহিত নারীর চরিত্রে অভিনয় করছি। যেখানে নারীটি তার স্বামীর সকল অত্যাচার নীরবে সহ্য করে যায়। সে একজন সহজ সরল নারী এবং সে তার স্বামীর কুকর্ম সম্পর্কে কিছুই জানে না। তারপর তার জীবনে একজন যুবক আসে তিনি একজন গায়ক। তিনিই তাকে তার স্বামী সম্পর্কে সত্য উদঘাটনে সাহায্য করেন। এখানে আমার স্বামীর চরিত্রে অভিনয় করছেন আসিফ শেখ এবং যুবক গায়কের চরিত্রে অভিনয় করেছেন সানি আরোরা। 
এ অভিনেত্রী আরও বলেন, ‘মুম্বাইয়ের চলচ্চিত্র শিল্প এখন বিভিন্ন বিষয় নিয়ে নিরীক্ষাধর্মী সিনেমা তৈরি  করছে। সিক্স এক্স সিনেমার ধারণাটি আমার অনেক পছন্দ হয়েছে। আমি এ সিনেমার একজন হতে পেরে ভীষণ আনন্দিত।’ 

ঋতুপর্ণার পরবর্তী সিডিউল এ সিনেমার কাজ নিয়েই। এ কারণে শিগগিরি মুম্বাই যাবেন বলে সংবাদমাধ্যমাটিকে জানিয়েছেন এ অভিনেত্রী। সিনেমাটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা রাজেশ শর্মাকে। এ সিনেমাটি পরিচালনা করছেন চন্দ্রকান্ত সিং।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া