adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউড অভিনেত্রী রাধিকার বিয়ের আগের অভিজ্ঞতা!

radhika and kalki 1_60011_0বিনোদন ডেস্ক : ‘বাদলাপুর’ ও ‘হান্টার’ খ্যাত বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে বলেছেন আজকাল আর নারীরা সতীত্ব ও কুমারীত্বের ধারণায় বিশ্বাস করেন না। হান্টার সিনেমায় নিজের চরিত্রের ব্যাপারে বলতে গিয়ে তিনি বলেন, সিনেমাটিতে তার চরিত্রের সঙ্গে তিনি একাত্মবোধ করেন। সিনেমায় তাকে বিয়ের আগেই প্রেমিকের সঙ্গে যৌন সহবাস করতে এবং এর ফলে গর্ভবতী হয়ে পড়ায় গর্ভপাত ঘটাতেও দেখা যায়। এ প্রসঙ্গে তিনি বলেন, তার এমন কোনো বন্ধু নেই যিনি বিয়ের আগে যৌন সহবাস করেননি।

অন্যদিকে, দেব ডি খ্যাত বলিউডের আরেক তরুণ অভিনেত্রী কালকি কৌচলিন বলেন, তিনি হান্টারের মতো সিনেমায় অভিনয়ে খুবই আগ্রহী। তার মতে অ্যাডাল্ট কমেডি ধাঁচের বিয়ের আগে সেক্স করেনি এমন বন্ধু নেই রাধিকার!
সিনেমা হান্টার এর গল্প অনন্য। কালকি সিনেমাটির সাফল্যে উচ্ছাস প্রকাশ করলে তিনিও এই ধরণের অ্যাডাল্ট কমেডি ধাঁচের সিনেমায় অভিনয়ে আগ্রহী কি না জিজ্ঞেস করা হয়। উত্তরে কালকি বলেন, ভিন্ন গল্প পেলে অবশ্যই তিনি অভিনয় করবেন।

radhika and kalki 2_60011_1উল্লেখ্য, হান্টারের নাম ভুমিকায় অভিনয় করেছেন গুলশান দেভাইয়া ও রাধিকা আপ্তে। অতিরিক্ত যৌনাকাঙ্খা সম্পন্ন এক পুরুষের হাস্য-রসাত্মক কর্মকাণ্ড ঘিরে সিনেমাটির গল্প গড়ে উঠেছে।
এদিকে আগামী মাসেই কালকি কৌচলিন অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘মার্গারিটা উইথ অ্যা স্ট্র’ মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে কালকি সেরিব্রাল পালসি নামক মানসিক রোগে আক্রান্ত লায়লা নামের এক নারী চরিত্রে অভিনয় করেন। এর গল্প গড়ে উঠেছে নিজের মধ্যে যৌনতার উদঘাটনের মধ্য দিয়ে ওই রোগ থেকে লায়লার মুক্তি পাওয়ার সংগ্রামের গল্প নিয়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া