adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রেলমন্ত্রীর বড় ভাই আবদুল লতিফের দাফন সম্পন্ন

Latif-1427642023নিজস্ব প্রতিবেদক : রেলমন্ত্রী মুজিবুল হকের বড় ভাই সাবেক সচিব এ বি এম আবদুল লতিফের দাফন রোববার সন্ধ্যায় তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে সম্পন্ন হয়েছে। 
চৌদ্দগ্রামের গ্রামের বাড়িতে তার লাশ পৌঁছার পর স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। সন্ধ্যা ৭টায় চৌদ্দগ্রামের বসুয়ারা গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাজায় রেলমন্ত্রী মুজিবুল হক, জেলা প্রশাসক হাসানুজ্জামান কল্লোল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আফজল খান ও জেলা পরিষদ প্রশাসক ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন। পারিবারিক সূত্র জানায়, শনিবার রাত ৯টার দিকে ঢাকা ধানমন্ডি বাসা থেকে লেকের পাড়ে হাঁটতে বেরিয়েছিলেন আবদুল লতিফ। 
রোববার পৌনে ১২টার দিকে ধানমন্ডির ২ নম্বর রোডের মাথায় বিজিবি গেট সংলগ্ন লেকে তার মরদেহ ভাসতে দেখা যায়।  প্রাথমিকভাবে আবদুল লতিফের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তার মৃত্যুর কারণ এখনো স্পষ্ট নয়। অবসরে যাওয়ার আগে আবদুল লতিফ ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব। এর আগে তিনি মুন্সিগঞ্জের জেলা প্রশাসক ছিলেন। 
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে তিনি জন্ম গ্রহণ করেন। শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার জানান, এই পরিবারের আট ভাইবোনের মধ্যে তিনি সপ্তম। আবদুল লতিফ স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ  অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া