adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেয়র প্রার্থী আনিসুল ও সাঈদ খোকনকে পরিচয় করিয়ে দিলেন শেখ হাসিনা

index_59733নিজস্ব প্রতিবেদক : আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী আনিসুল হক (ঢাকা উত্তর) এবং সাঈদ খোকনকে (ঢাকা দক্ষিণ) ঢাকা মহানগর আ. লীগ নেতাদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দিয়েছেন আ. লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় তিনি আ. লীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে মেয়র ও কাউন্সিলর উভয় পদসমূহে দলীয় প্রার্থীদের জয় নিশ্চিত করার আহবানও জানিয়েছেন।
শুক্রবার রাতে গণভবনে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতাদের সাথে বৈঠকে এ নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠকে উপস্থিত ঢাকা মহানগর আওয়ামী লীগের দুইজন প্রভাবশালী সদস্য এ তথ্য জানিয়েছেন।
প্রধানমন্ত্রী দুই প্রার্থীকে পরিচয় করিয়ে দিয়ে বলেন, আমি এই দুই প্রার্থীকে আপানাদের হাতে তুলে দিলাম। আপনারা তাদের বিজয়ী করে ঘরে ফিরবেন। দলীয় কাউন্সিলর প্রার্থী নির্ধারণ করা হয়েছে কিনা জানতে চাইলে নগরের একজন নেতা বলেন, এখনো কাউন্সিলর প্রার্থী নির্ধারণ হয়নি। নির্বাচন পরিচালনা করার জন্য ১৫টি টিম গঠন করা হয়েছে। সেই কমিটি কাউন্সিলর পদে একক প্রার্থী বাছাই করে প্রধানমন্ত্রীর হাতে দিবেন। প্রধানমন্ত্রী যদি ইচ্ছা করেন তাহলে কোনো কাউন্সিলর প্রার্থী পরির্বতন করতে পারবেন।
তিনি বলেন, আজকের বৈঠকে প্রধানমন্ত্রী এবং ওয়ার্ড পর্যায়ের কয়েকজন নেতা বক্তব্য রাখেন।
বৈঠকে আরো উপস্থিত ছিলেন, আ. লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, সভাপতি মণ্ডলির সদস্য শেখ ফজুলল করিম সেলিম, অ্যাডভোকেট সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। ঢাকা মহানগর আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সা. সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরি মায়া, যুগ্ম সা. সম্পাদক কামরুল ইসলামসহ ঢাকা মহানগরের অন্তর্ভুক্ত সংসদীয় আসনের সংসদ সদস্য, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া