adv
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

‘মওকা’র যন্ত্রণায় ভারতীয় ক্রিকেট বোর্ড বিচ্ছিন্ন করলো ল্যান্ডফোনের সংযোগ

Mouka_স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ চলাকালে বাংলাদেশসহ অন্যান্য অংশগ্রহণকারী দলগুলোকে খাটো করতে ‘মওকা মওকা’ শীর্ষক কিছু সমালোচিত বিজ্ঞাপন টেলিভিশন-রেডিওতে চালিয়েছিল ভারত। এখন সেই বিজ্ঞাপনগুলোই তাদের গলার কাঁটা হয়ে বারবার বিধছে, বিশেষত ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের কর্মকর্তাদের গলায়।কীভাবে? এই ‘মওকা’র যন্ত্রণা থেকে বাঁচতে শেষ পর্যন্ত বিসিসিআইয়ের কার্যালয়ের ল্যান্ডফোনের সংযোগ পর্যন্ত বিচ্ছিন্ন করে দিতে হয়েছে! স্থানীয় সংবাদমাধ্যম জানায়, বৃহস্পতিবার বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ভারত ৯৫ রানের বিশাল ব্যবধানে লজ্জাজনকভাবে হেরে যাওয়ার পর থেকে বিসিসিআইয়ের কার্যালয়ের ল্যান্ডফোনে অবিরত কল আসতে থাকে। রিসিভ করলেই অপর প্রান্ত থেকে কেবল ‘মওকা মওকা’ শোনানো হতে থাকে।
বিবিসিসিআই কর্মকর্তারা দাবি করছেন, ট্রেস করে দেখা গেছে এসব কল বিশেষত পাকিস্তান ও বাংলাদেশ থেকে আসছে। বৃহস্পতিবার ভারতের লজ্জাজনক পরাজয় নিশ্চিত হওয়ার পর থেকে এ কল আসতে থাকলেও দিনে দিনে কল সংখ্যা বেড়েই চলছিল। ক্রিকইনফো
তারা জানান, কার্যালয়ের ল্যান্ডফোনে কল আসলে যদি রিসিভ করা হয়, তবে অপর পাশ থেকে গান ধরা হচ্ছে, ‘মওকা মওকা মওকা মওকা, ক্যায়া হুয়া মওকা ক্যা? (এখন সুযোগের কী হল)। এ ধরনের কল দিয়ে দিনরাত ২৪ ঘণ্টা এভাবে জ্বালাতন করতে থাকায় শেষ পর্যন্ত ভারতীয় ক্রিকেট  বোর্ডের কার্যালয়ের ল্যান্ডফোন সংযোগ আপাতত বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানান, কার্যালয়ের ল্যান্ডফোন নাম্বার প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে রয়েছে। সম্ভবত সেখান থেকেই নাম্বার নিয়ে এ তৎপরতা চালানো হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া