adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘পাগলা দিওয়ানা’

pagla-dewana-4-640বিনোদন ডেস্ক : ৩ এপ্রিল মুক্তি পাচ্ছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘পাগলা দিওয়ানা’। এ উপলক্ষে প্রযোজনা সংস্থা পুতুল কথাচিত্র রাজধানীর একটি হোটেলে আয়োজন করেছিল সংবাদ সম্মেলনের। এ সময় ছবির কলাকোশলীরাসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য এ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন শাহ-রিয়াজ ও পরী মনি। এ প্রসঙ্গে শাহ-রিয়াজ বলেন, ‘পরী মনির সঙ্গে এটা আমার প্রথম ছবি। ছবিতে রোমান্স যেমন আছে তেমনি আছে অ্যাকশনও। সব মিলিয়ে ছবিটি দর্শক ভালোভাবেই নিবে।’
পরীমনি বলেন, ‘এ ছবিটি নিয়ে আমি প্রচন্ড আশাবাদী। পাগলা দিওয়ানা- ছবি দিয়ে আমি দর্শককে পাগল করে দিতে চাই। প্রথমবারের মতো শাহ-রিয়াজের সঙ্গে কাজ করেছি আমি। ও খুব বন্ধুপরায়ন একজন শিল্পী। আশা করি আমাদেরকে দর্শক ভালোভাবেই গ্রহণ করবে।’
পরী মনি ও শাহ-রিয়াজ ছাড়াও এ ছবিতে আরও এক নতুন জুটি-অমৃতা খান ও সবুজ খানকে দেখা যাবে। এ ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, রুবেল, আলীরাজ, রেবেকা, সানু শিবা, আরজুমান্দ আরা বকুল, নীল আহমেদ ও জেবিনসহ আরও অনেকে।
ছবিটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। প্রযোজনা করেছেন মিজানুর রহমান। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ূন।
ছবিতে গান রয়েছে পাঁচটি। ছবির গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। গানে কণ্ঠ দিয়েছেন আহমেদ হুমায়ূন , রূপম, পুলক, তাহসিফ আহমেদ, নোভেল, খেয়া, হেমা, মিমি, সিথী ও নিলা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া