adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে ফ্রান্স – ব্রাজিল লড়াই

news_img (1)স্পোর্টস ডেস্ক : বৃহস্পতিবার রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ৫ বারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের বিপক্ষে মাঠে নামছে ১ বারের চ্যাম্পিয়ন ফ্রান্স। প্যারিসে বাংলাদেশ সময় রাত রাত ২টায় শুরু হবে ম্যাচটি।
২ দলের দেখা ১৯৯৮ বিশ্বকাপের ফাইনালে স্বাগতিক ফ্রান্সের কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর এই প্রথম প্যারিসের মাঠে মুখোমুখি হতে যাচ্ছে দুই বিশ্বচ্যাম্পিয়ন।
প্রীতি ম্যাচ হলেও বৃহস্পতিবার দুই দলের খেলায় উত্তাপ ছড়াবে বলেই বিশ্বাস। ১৯৯৮ বিশ্বকাপের ফ্রান্স ও ব্রাজিল দলের ২ অধিনায়ক এবার কোচের ভূমিকায় একে অপরের মুখোমুখি হবেন। সেবার শিরোপা জয় করা ফরাসি অধিনায়ক দিদিয়ের দেশম এখন রয়েছেন করিম বেনজেমাদের কোচের ভূমিকায়। আর ৩-০ গোলে হেরে মাথা নিচু করে মাঠ ছাড়া কার্লোস দুঙ্গা নেইমারদের কোচের দায়িত্ব পালন করছেন। ম্যাচটা যেমন ফ্রান্স বনাম ব্রাজিলের, ঠিক তেমনি দেশম বনাম দুঙ্গাও।

সম্ভাব্য একাদশ : ব্রাজিল: দানি আলভেজ, মিরান্ডা, ফিলিপ লুইস, লুইস গুসতাভো, উইলিয়ান, ফার্নানদিনহো, আদ্রিয়ানো, ড্যানিলো, ডেভিড লুইস, অস্কার ও নেইমার।
ফ্রান্স : করিম বেনজেমা, পল পগবা, অ্যান্টনি গ্রিজম্যান, স্যাগনা, ম্যানডান্ডা, মানগালা, ভারানে, কুরজাওয়া, ভালবুয়েনা, গিগন্যাক ও লরিস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া