adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশ ছাড়ছেন হাজী সেলিম?

ha_59563_0নিজস্ব প্রতিবেদক : আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা মহানগর দক্ষিণ থেকে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহকারী সংসদ সদস্য হাজী মো. সেলিম চিকিতসার জন্য মাদ্রাজ যাচ্ছেন আজ।
হাজী সেলিমের ঘনিষ্ট একটি সূত্র জানান, হাজী মো. সেলিম কিছুটা অসুস্থবোধ করছেন। তাই চেকআপের জন্য মাদ্রাজ যাবেন তিনি। এব্যাপারে হাজী সেলিমের সঙ্গে ফোনে যোগাযোগ চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।
হাজী সেলিমের ব্যক্তিগত সহকারী মহিউদ্দিন মাহমুদ বেলাল বলেন, বিষয়টি আমি শুনেছি। বিস্তারিত জানার পর আমি আপনাকে জানাবো। এর পর আর তার সঙ্গে ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি। তিনি ফোন ধরেননি।
গত ২৬ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গণভবনে প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের ছেলে সাঈদ খোকনকে দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদে নির্বাচনে প্রস্তুতি নিতে বলেন।
মঙ্গলবার দুপুরে সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে সাঈদ খোকন ও হাজী সেলিম দুজনই মনোনয়ন ফরম কেনেন। নির্বাচনী প্রচারও চালিয়ে যাচ্ছিলেন দক্ষিণের এই জনপ্রীয় নেতা হাজী সেলিম।
মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এরই মধ্যে হাজী মো. সেলিম  স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দিতে গিলে তার পদত্যাগপত্র গ্রহীত হয়নি বলে জানা গেছে। তবে স্পিকার হাজী সেলিমের পদত্যাগপত্রের বিষয়টি নাকচ করে দিয়েছে। তিনি বলেছেন, বিষয়টি সত্য নয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া