adv
৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মাদ্রাজে উড়াল দিলেন হাজী সেলিম

ha_59563_0নিজস্ব প্রতিবেদক : আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা মহানগর দক্ষিণ থেকে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহকারী সংসদ সদস্য হাজী মো. সেলিম চিকিৎসার জন্য মাদ্রাজ রওয়ানা হয়েছেন।

ফেসবুকে নিজ একাউন্টে বৃহস্পতিবার দুপুর ১টা ২০ মিনিটের দিকে এমনই স্ট্যাটাস লেখেন সেলিম।
সেখানে তিনি উল্লেখ করেন, ‘আমি চিকিতসার জন্য মাদ্রাজের উদ্দেশে ঢাকা ত্যাগ করলাম। আমি মাদ্রাজে চিকিতসা শেষে মাজার জিয়ারতের উদ্দেশে আজমীর শরীফ যাব।’
তিনি আরও লেখেন, ‘মেয়র নির্বাচনের জন্য গত কয়েক দিন শরীরের ওপর অনেক নির্যাতন করেছি, ফলে অসুস্থ হয়ে পড়েছি। আমার সঙ্গে ঢাকার লাখ লাখ কর্মী-সমর্থক-ভক্ত এবং পাড়া-মহল্লার মা ও বোনেরা অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি তাদের কাছে ঋণী ও কৃতজ্ঞ।’

হাজী সেলিম স্ট্যাটাসে সমর্থকদের উদ্দেশ্যে আরও লেখেন, ‘আমি যাতে চিকিৎসা এবং আজমীর শরীফে মাজার জিয়ারত শেষে আবার আপনাদের মাঝে ফিরে এসে সেবা করতে পারি, এ জন্য দোয়া করবেন।
এর আগে সকালে হাজী সেলিমের ঘনিষ্ট একটি সূত্র ঢাকাটাইমসকে জানান, হাজী মো. সেলিম কিছুটা অসুস্থবোধ করছেন। তাই চেকআপের জন্য মাদ্রাজ যাবেন তিনি। এ ব্যাপারে হাজী সেলিমের সঙ্গে ফোনে যোগাযোগ চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।
হাজী সেলিমের ব্যক্তিগত সচিব মহিউদ্দিন মাহমুদ বেলাল ঢাকাটাইমসকে বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। বিস্তারিত জানার পর আমি আপনাকে জানাবো।
গত ২৬ ফেব্র“য়ারি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গণভবনে প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের ছেলে সাঈদ খোকনকে দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদে নির্বাচনে প্রস্তুতি নিতে বলেন।
মঙ্গলবার দুপুরে সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে সাঈদ খোকন ও হাজী সেলিম দুজনই মনোনয়ন ফরম কেনেন। নির্বাচনী প্রচারও চালিয়ে যাচ্ছিলেন দক্ষিণের এই জনপ্রীয় নেতা হাজী সেলিম।
মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এরই মধ্যে হাজী মো. সেলিম  স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দিতে গিলে তার পদত্যাগপত্র গ্রহীত হয়নি বলে জানা গেছে। তবে স্পিকার হাজী সেলিমের পদত্যাগপত্রের বিষয়টি নাকচ করে দিয়েছেন। তিনি বলেছেন, বিষয়টি সত্য নয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া