adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলির বিশ্বাস – অস্ট্রেলিয়া হারবেই

India Vs Australia 2ODI in Jaipurস্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের ওয়ানডে রেকর্ড মোটেও সুখের নয়। কিন্তু আগের সেই অস্ট্রেলিয়ার আর  এখনকার অস্ট্রেলিয়ার মধ্যে কিছুটা পার্থক্য তো আছেই। টিম ইন্ডিয়াও এখন বেশ ছন্দে। যে কারণে অস্ট্রেলিয়াকে হারানোর  এটাকেই সবচেয়ে উপযুক্ত সময় মনে করছেন ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। সেমিফাইনালে যার জ্বলে ওঠার উপর অনেকটাই নির্ভর করছে ভারতের ফাইনালে খেলার সম্ভাবনা।

অস্ট্রেলিয়া বধের এটাকে উপযুক্ত সময় মনে করে বিরাট কোহলি বলেছেন,‘ অস্ট্রেলিয়াকে হারানোর এর চেয়ে ভালো সময় আর হতে পারে না। আমরা এখানে দারুণ ক্রিকেট খেলছি। অস্ট্রেলিয়াকে হারানো হবে তার প্রতি সুবিচার।’
চারবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। আর এ পর্যন্ত দুইবার বিশ্বকাপ ঘরে তুলতে পেরেছে ভারত। তবে বিশ্বকাপ শুরুর আগের অভিজ্ঞতা মোটেও ভালো হয়নি ভারতের।  টেস্ট সিরিজ হারার পর  তিন দেশীয় ওয়ানডে টুর্নামেন্টে জয়হীন থাকে ভারত। তবে উপযুক্ত সময়ে ঘুরে দাঁড়িয়েছে ধোনির দল। ভালো করছেন বোলাররা। এপর্যন্ত ৭০ উইকেট নিয়েছেন সামি, যাদব, অশ্বিনরা। অস্ট্রেলিয়ার বিপক্ষেও বোলাররা ভালো করবে বলে মনে করছেন বিরাট কোহলি। বলেন,‘ আসলে আমরা যেমনটা আশা করেছিলাম তার চেয়েও ভালো করছে আমাদের বোলাররা। অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের সেরাটা দিতে পারলে ম্যাচটা জেতা অসম্ভব কিছু নয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া