adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

স্লেজিং সীমা ছাড়াবে না- প্রত্যাশা ভারতের

SLEDDGINGস্পোর্টস ডেস্ক : সিডনিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমি-ফাইনালে বোলিং তোপের পাশাপাশি স্লেজিংয়ের তিরও সামলাতে হবে ভারতের খেলোয়াড়দের। তবে বিষয়টা সীমানা অতিক্রম করবে না বলেই আশা করছেন দলের উদ্বোধনী ব্যাটসম্যান রোহিত শর্মা।
সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সহ-আয়োজক অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগের দিন বুধবার দলের হয়ে সংবাদ সম্মেলনে আসেন রোহিত। ভারতের এই উদ্বোধনী ব্যাটসম্যানকে প্রশ্ন করা হয় মিচেল জনসন, মিচেল স্ট্যার্ক, জস হেইজেলউডদের ফাস্ট বোলিংয়ের সঙ্গে তাদের স্লেজিং কিভাবে সামলাবেন?
রোহিত স্লেজিংকে খেলার অংশ হিসেবে উল্লেখ করে নিজের প্রত্যাশার কথা জানান। আমি শুধু আশা করছি, এটা (স্লেজিং) সীমা অতিক্রম করবে না। আমরা সব পেশাদার ক্রিকেটাররাই জানি, সীমানা অতিক্রম করার প্রয়োজন নেই।
গত কয়েকদিন ধরেই অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা, বিশেষ করে পেসাররা ভারতের বিপক্ষে স্লেজিং করার হুমকি দিয়ে আসছেন। বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে এবং ত্রিদেশীয় ওয়ানডে সিরিজেও ভারত দল এই সমস্যা মোকাবেলা করে এসেছে।
বিশ্বকাপের আগে টেস্ট সিরিজে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার আর ভারতের ব্যাটসম্যান বিরাট কোহলি ও শিখর ধাওয়ান ঝগড়া করে জরিমানা গুনেছেন। অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল স্ট্যার্ককে সাবধান করে দেওয়া হয়েছে। টেস্ট সিরিজের উত্তাপ পরে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজেও ছিল। রোহিত শর্মাকে ‘ইংরেজি বলতে’ বলার দায়ে ওয়ার্নার আবার জরিমানা গুনেছেন। ভারতের বিপক্ষে সেমি-ফাইনালের ম্যাচে ‘স্লেজিং'  চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন মিচেল জনসন। অস্ট্রেলিয়ার এই পেসার আরো জানান, সতীর্থ ডেভিড ওয়ার্নার স্লেজিংয়ে যোগ না দিলেও তিনি থেমে থাকবেন না।
কোন পর্যায় পর্যন্ত ভারত অস্ট্রেলিয়ার স্লেজিং সামাল দিতে পারবে, রোহিত সেটাও জানান। এটা (স্লেজিং) যতক্ষণ সীমানার মধ্যে থাকবে, ততক্ষণ আমাদের সমস্যা নেই।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া