adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্যাটরিনা কাইফ নিখোঁজ!

katrina-kaif-4_46380_4বিনোদন ডেস্ক : হঠাত থমকে গেছে বলিউড। কারণ সোমবার সকাল থেকে ক্যাটরিনা কাইফের কোনো হদিস পাওয়া যাচ্ছে না। তার ব্যবস্থাপকেরও কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তাদের মোবাইল ফোনও বন্ধ।
ক্যাটরিনার নিখোঁজ হওয়ার খবর অল্প সময়ে ছড়িয়ে পড়ে সারাভারতে। ভক্ত ও শুভাকাঙ্ক্ষিরা তার নিরাপত্তার কথা ভেবে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন। তাদের আশা, তিনি নিরাপদে ফিরে আসবেন। এজন্য অনেকে প্রার্থনা করছেন, মন্দিরে গিয়ে পূজাও দিচ্ছেন। তিনি ঠিক কি কারণে লাপাত্তা হয়ে গেলেন বা কোথায় যেতে পারেন তা এখনও রহস্য। তার সর্বশেষ অবস্থান সম্পর্কেও কেউ কোনো ধারণা দিতে পারছে না।
হোয়াটসআপ ও অন্যান্য সামাজিক যোগাযোগের মাধ্যমে এ ঘটনা নিয়ে নানা জল্পনা চলছে। ক্যাটরিনার সঙ্গে কয়েকটি ছবি ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন এমন একটি বিশ্বস্ত সূত্র বলিউড হাঙ্গামা ওয়েবসাইটকে জানিয়েছে, কয়েকদিন ধরে গুগল ম্যাপে মহারাষ্ট্রের কিছু স্থান খুঁজছিলেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী। তবে তার নিখোঁজ হওয়ার সঙ্গে এর কোনো সংশ্লিষ্টতা আছে কি-না তা নিয়ে ওই সূত্রটি নিশ্চিত নন। অজানা স্থানে ঘুরে বেড়ানোর পরিকল্পনা করছিলেন ক্যাট। কিন্তু তার পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত কিছু জানেন না ওই সূত্র।
বলিউড হাঙ্গামা ওয়েবসাইটে প্রকাশ দালভির (ছদ্মনাম) বলেছে, ‘ক্যাটরিনা ম্যাডামকে রতœগিরির সাগর যাদব নামের একজনের সঙ্গে কথা বলতে দেখেছি। গন্তব্যস্থানে কীভাবে পৌঁছানো যাবে সে সম্পর্কে জানতে চেয়েছিলেন তিনি। যদিও জানি না রতœগিরিতে তিনি কেনো যেতে চাচ্ছিলেন।’
ক্যাটরিনাকে খুঁজতে ভারতের গোয়েন্দা এজেন্সিগুলো মোবাইল ট্র্যাকার আর মোবাইল ফোনের আইএমইআই নম্বরের সহায়তায় তার মোবাইল ফোনের অবস্থান ট্র্যাক করার যারপরনাই চেষ্টা করছে। সাগর যাদব নামের ওই ব্যক্তিকেও খোঁজার চেষ্টা চলছে। সঠিক খবর না জেনে গুঞ্জন না ছড়ানোর জন্য গোয়েন্দারা সবাইকে শান্ত থাকার আহ্বান জানিয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া