adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্ত্রীর কৃতিত্বে গর্বিত শাহরুখ

Shahrukh-1427084674বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খানের স্ত্রী, গৌরি খান। তবে গৌরি খান নিজেকে কখনোই শুধু সুপারস্টারের স্ত্রী পরিচয়ে বেঁধে রাখেননি। কখনো প্রযোজক, কখনো ইন্টিরিয়র ডেকরেশনের ডিজাইনার- এরকম পরিচয়ে পরিচিত হয়েছেন তিনি।
আর এবার ফ্যাশন ডিজাইনার হিসেবেও আত্মপ্রকাশ করেছেন গৌরি খান। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার হিসেবে অভিষেক হয়েছে গৌরির।
খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার সত্য পলের ‘দ্য ট্রপিক্যাল ওয়ান্ডার’ কালেকশনের কিছু ডিজাইন করছেন গৌরিও। ২০১৫ ল্যাকমে ফ্যাশন উইকে সত্য পল তার ডিজাইনিং ক্যারিয়ারের ৩০ বছর পালন করলেন। ফ্যাশনের এই সেলিব্রেশন বাড়তি মাত্রা পেয়েছে গৌরি খানের উপস্থিতিতে।
প্রাকৃতিক নানা উপাদানের ওপর জোর দেওয়া ছিল গৌরির ডিজাইনিংয়ের বৈশিষ্ট্য। ইন্টিরিয়রের কাজ শুরু করার আগেও রঙের প্রতি আলাদা টান ছিল গৌরির। সত্য পলের ডিজাইনিংয়ে যেরকম ভাইব্র্যান্ট রঙের ব্যবহার দেখা যায, তা মুগ্ধ করেছিল গৌরিকে। আর তাই তার সঙ্গে হাত ধরাধরি করেই ডিজাইনিংয়ে ডেবিউ করে ফেললেন তিনি।
আর স্ত্রী গৌরির এই সাফল্যে তাকে অভিনন্দন জানাতে ভোলেননি শাহরুখ। টুইটারে গৌরিকে অভিনন্দন জানিয়ে কিং খান বলেছেন, স্ত্রীর কৃতিত্বে তিনি গর্বিত।
 
বলিউডের সবার এখন কৌতুহল, কবে কিং খানের জন্যও ডিজাইন করবেন তিনি? এ ছাড়া শাহরুখ তার প্রোডাকশনের সিনেমার পোশাকের জন্য ভাবনা চিন্তা কমিয়ে ফেলতেই পারেন, কেননা তার ঘরেই যে এখন আছেন একজন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া