adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএসএফের গুলিতে একজন নিহত

BSF-1427081611ডেস্ক রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার অহেদপুর সীমান্তে তরিকুল ইসলাম (৩৫) নামে এক বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে বিএসএফ। নিহত তরিকুল জেলার শিবগঞ্জ উপজেলার জামাইপাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে।
 রোববার দিবাগত রাত ১টার দিকে অহেদপুর বিওপির চরপাকা সীমান্ত এলাকার ১৬/৪ পিলারের কাছে এ ঘটনা ঘটে।
 ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবু জাফর সেখ মো. বজলুল হক জানান, অহেদপুর বিওপির ওই পিলারের কাছ দিয়ে রোববার দিবাগত রাত ১টার দিকে পাঁচ-ছয়জন গরু চোলাচালানি ভারতের অভ্যন্তরে প্রবেশ করে। এ সময় মালদহ ২০ বিএসএফ ব্যাটালিয়নের চাঁদনীচক ক্যাম্পের জওয়ানরা তাদের লক্ষ্য করে রাবার বুলেট নিক্ষেপ করলে তরিকুল ইসলাম গুলিবিদ্ধ হন। এ সময় তার সঙ্গের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে এলে রাত আড়াইটার দিকে তিনি মারা যান।
 
এ ঘটনায় রাতেই ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবু জাফর সেখ মো. বজলুল হক ২০ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট রাজ কুমার বাতাসার সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন এবং এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বিএসএফকে পতাকা বৈঠকের জন্য আহ্বান জানান। এ পরিপ্রেক্ষিতে বিএসএফ ঘটনার তদন্ত সাপেক্ষে কার্যকরী ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়।
এদিকে বিষয়টি জানার পর আজ সোমবার সকালে নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায় শিবগঞ্জ থানা-পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া