adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার ইতিবাচ মনোভাব ঢাকা ও চট্টগ্রাম সিটি নির্বাচনে

Khaleda4নিজস্ব প্রতিবেদক : আসন্ন ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে ইতিবাচক মনোভাব দেখিয়েছে বিএনপি।
শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. এমাজ উদ্দিনের নেতৃত্বে ৯ সদস্যের নাগরিক প্রতিনিধি দল খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করে। সাক্ষাত শেষে বেরিয়ে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন কথা বলেন ড. এমাজ উদ্দিন।
তিনি খালেদা জিয়ার বরাত দিয়ে বলেছেন, ‘বিএনপি একটি নির্বাচনি দল। তাই আসন্ন সিটি নির্বাচনে বিএনপির ইতিবাচক ভূমিকা থাকবে। কিন্তু এর পরও ২০ দলীয় জোটের র্শীষ নেতাদের  সঙ্গে বৈঠেক করে সিদ্ধান্ত নেয়া হবে।’
তিনি আরো বলেন, ‘বিএনপি যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে এখন পর্যন্ত খুঁজে না পাওয়ায়  উদ্বেগ প্রকাশ করেছেন বেগম খালেদা জিয়া। সালাহ উদ্দিন আহমেদকে দ্রুত সময়ের মধ্যে খুঁজে বের করে পরিবারের কাছে ফিরিয়ে দিতেও সরকারে প্রতি আহ্বান জানিয়েছেন নেত্রী।’

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় ড. এমাজ উদ্দিন আহমেদ, গণস্বাস্থ্য বোর্ডের প্রতিষ্ঠাতা সভাপতি ড. জাফর উল্লাহ চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য আ ফ ম ইউসুফ হায়দারসহ ৯ সদস্যের একটি প্রতিনিধিদল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে প্রবেশ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া