adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিমের নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলো স্বামী

kim_0as.thumbnailবিনোদন ডেস্ক :  যেকোন উতসবে ভিন্ন ঢঙেই মনের মানুষকে উইশ করা উচিত। কিন্তু তাই বলে মনের মানুষের নগ্ন ছবি জনসম্মুখে ছাড়তে হবে! এমন ঘটনা ঘটেছে কিম কার্দশিয়ানের ক্ষেত্রে। কোনরকম সন্দেহ ছাড়াই সত্যি অভিনব কৌশলে প্রেমিকাকে উইশ করলেন কিমের স্বামী।
হলিউডের বিতর্কিত অভিনেত্রী কিম কার্দশিয়ানের নগ্ন ছবি অনলাইনে প্রকাশ করলেন স্বামী ও জনপ্রিয় র‌্যাপার কেন ওয়েস্ট। ছবির পোস্টেই তিনি লিখেছেন, কিমকে পেয়ে ভাগ্যবান তিনি।
টুইটারে কিমের অনুগামীর সংখ্যা ৩০ লাখ ছাড়ানোয় স্ত্রীর প্রশংসা করেছেন ওয়েস্ট। শুধু তাই নয়, কিমের নতুন রিয়েলিটি শোদর জন্য তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন র‌্যাপার ।
কিমও পিছিয়ে নেই। তিনিও স্বামীর প্রতি ভালেবাসায় গদগদ। সোশ্যাল মিডিয়ায় ঝড়ে পড়েছে তার সেই অভিব্যক্তি। কেন এর আগেই স্ত্রীর নগ্ন ছবি টুইটারে পোস্ট করেছিলেন। রিয়েলিটি স্টার কিম সম্প্রতি ‘কিপিং আপ উইথ দ্য কার্দশিয়ান’ অনুষ্ঠানে দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার আগে নগ্ন হয়ে ফটোশুটের ইচ্ছা প্রকাশ করেছিলেন। কিমের কলামে, গর্ভবতী অবস্থায় শরীরের আকৃতির পরিবর্তন হতে পারে, তাই আগেই নগ্ন ফটোশুটের শখ সেরে নিয়েছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া