adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেট্রোলবোমায় ট্রাক ড্রাইভার নিহত – দগ্ধ ৩

news_img (6)ডেস্ক রিপোর্ট : জেলার সদর উপজেলা চান্দ্রা ও রঘুনাথপুর এলাকায় ২টি পণ্যবাহী চলন্ত ট্রাকে পেট্রোলবোমা হামলা করেছে দুর্বৃত্তরা। এতে ট্রাকের চালক দগ্ধ হয়ে নিহত হয়েছে। এছাড়া দগ্ধ হয়েছে আরও ৩ জন। আহতদের প্রাথমিক চিকিতসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মুখমণ্ডলসহ শরীরের বেশিরভাগ অংশ পুড়ে ঝলসে গেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ট্রাকচালক জাহাঙ্গীর হোসেনের বাড়ি যশোর বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়া দগ্ধরা হলেন, যশোরের বাঘচড়া এলাকার বাসিন্দা আবদুস ছোবহানের ছেলে খোরশেদ আলম (৩০), গোলাম মোস্তফার ছেলে রুবেল হোসেন (৩৮) ও শাহবুদ্দিনের ছেলে শরিফ হোসেন (৩৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে চট্টগ্রাম থেকে পণ্যবাহী ট্রাক চাঁদপুর হরিনা ফেরিঘাটের দিকে যাচ্ছিল। পথে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা এলাকায় দুর্বৃত্তরা ট্রাকটি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে চালক জাহাঙ্গীর আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই পুড়ে মারা যান। পুড়ে গুরুতর দগ্ধ হন ট্রাকে থাকা খোরশেদ, রুবেল ও শরিফ।
পরে কয়েকজন সিএনজিচালিত অটোরিকশা চালক তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।
এদিকে, সদর উপজেলার রঘুনাথপুর গুচ্ছগ্রামের কাছে পুরাণ বাজারে একটি ট্রাক পণ্য নিয়ে যাওয়ার সময় দুর্বৃত্তরা ট্রাকের গতিরোধ করে পেট্রোলবোমা নিক্ষেপ করে। এ সময় চালক প্রাণ বাঁচাতে লাফিয়ে পড়লে তার পা ভেঙে যায়। এতে হেলপারও আহত হয়।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম ঘটনারা সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিদগ্ধদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া