adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাইবান্ধার চরে সালাহ উদ্দিনের সন্ধান পাওয়ার গুজব

Salauddin-1426783116নিজস্ব প্রতিবেদক : গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের খাটিয়ামারি চরে বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান পাওয়া গেছে বলে খবর ছড়িয়েছে। তবে তার সত্যতা পাওয়া যায়নি।
 এ বিষয়ে গাইবান্ধার পুলিশ সুপার আশরাফুল ইসলাম জানান, খাটিয়ামারি চরে সালাহ উদ্দিনের সন্ধান পাওয়ার খবরে সেখানে অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেনসহ কিছু পুলিশ সদস্যকে পাঠানো হয়েছে। তবে সালাহ উদ্দিন সেখানে আছেন কি না এটা নিশ্চিত নই।
অভিযানে থাকা মোশাররফ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখনো সালাহ উদ্দিনকে পাইনি। আমরা ওই এলাকায় খুঁজে দেখছি।
পরে রাত ১১টার দিকে পুলিশ সুপার আশরাফুল ইসলাম জানান, সালাহ উদ্দিন ফুলছড়ির ফজলুপুর ইউনিয়নের খাটিয়ামারি চরে সিরাজ মাস্টারের বাড়িতে আছেন এ তথ্য ঢাকার পুলিশ সদর দফতর থেকে তাদের জানানো হয়।
আশরাফুল জানান, পুলিশ সদর দফতর থেকে তাদের বলা হয়, তারা একটি ফোনকল থেকে এ তথ্য পেয়েছেন। তিনি বলেন, এ খবর পাওয়ার পর তারা ওই এলাকায় অনুসন্ধান চালান। কিন্তু সেখনে  সিরাজ মাস্টার নামে কাউকে পাওয়া যায়নি। আর যে নাম্বার থেকে ফোন করা হয়েছে সেটি গাইবান্ধার নয়, চট্টগ্রামের নাম্বার। ওই নাম্বারটি এখন বন্ধ আছে।
উল্লেখ্য, সালাহ উদ্দিনকে গোয়েন্দা পুলিশ ধরে নিয়ে গেছে বলে তার স্ত্রী হাসিনা আহমেদ ও বিএনপি অভিযোগ করে আসছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী তা অস্বীকার করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া