adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্লগার রাজিব হত্যা মামলায় অভিযোগ গঠন

Rajiv_Blogger-1426658915নিজস্ব প্রতিবেদক : গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক ব্লগার রাজীব হায়দার শোভন হত্যা মামলার অভিযোগ গঠন করেছেন আদালত।
বুধবার ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ রুহুল আমিন এ মামলার অভিযোগ গঠন করেন। একই সঙ্গে সাক্ষগ্রহণের জন্য আগামী ২১ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।
এ মামলার আসামিরা হলেন- নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফয়সাল বিন নাইম ওরফে দ্বিপু (২২), মাকসুদুল হাসান অনিক (২৬), এহসানুর রেজা রুম্মান (২৩), মো. নাঈম সিকদার ওরফে ইরাদ (১৯), নাফির ইমতিয়াজ (২২), সাদমান ইয়াছির মাহমুদ (২০) ও রেদোয়ানুল আজাদ রানা (৩০)।
আটক আসামিরা এরই মধ্যে আদালতে রাজিব হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। তবে মুফতি জসীম উদ্দিন রাহমানী নিজের জড়িত থাকার কথা স্বীকার না করলেও অন্য আসামিরা তাদের স্বীকারোক্তিতে রাহমানীকে রাজিব হত্যার নির্দেশদাতা বলে উল্লেখ করেছেন। গত ২৮ জানুয়ারি আদালতে মামলাটির চার্জশিট দাখিল করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক নিবারণ চন্দ্র বর্মন।

২০১৩ সালের ১৫ ফেব্রুয়ারি বাসায় ফেরার পথে পল্লবীর কালশীর পলাশনগরে রাজীবকে কুপিয়ে হত্যা করা হয়। রাজীব হায়দার শোভন গণজাগরণ মঞ্চের সংগঠক ছিলেন। থাবাবাবা নামে তিনি লেখালেখিও করতেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া