adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের প্রথম সেবাঘর উদ্বোধন

11(1)ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর প্রথম সেবাঘর ১৮ মার্চ ২০১৫, বুধবার রাজধানীর মানিকনগরে উদ্বোধন করা হয়। ব্যাংকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান  ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার প্রধান অতিথি হিসেবে এ সেবাঘর উদ্বোধন করেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও লোকাল অফিসের প্রধান মো. শফিকুর রহমান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বিজনেস প্রোমোশন এন্ড মার্কেটিং বিভাগের প্রধান মুহাম্মদ কামাল উদ্দিন জসিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।
সেবাঘরের মাধ্যমে গ্রাহক এটিএম ও আইডিএম-এ ২৪ ঘন্টা টাকা জমা ও উত্তোলন, চেক ও পে-অর্ডার জমা, ইউটিলিটি বিল পরিশোধ, একাউন্ট খোলা, একাউন্ট ব্যালান্স ও স্টেটমেন্ট গ্রহন, আই-ব্যাংকিং সেবা, হিসাবের তথ্য ও কেওয়াইসি হালনাগাদ, চেক রিকুইজিশন ও বিনিয়োগ তথ্যসহ বিভিন্ন ব্যাংকিং সেবা গ্রহন করতে পারবেন।       
ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার প্রধান অতিথির ভাষণে বলেন, সেবাঘরের মাধ্যমে ইসলামী ব্যাংক মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌছিয়ে দিতে চায়। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে এ ব্যাংক দেশব্যাপি সেবাঘর খোলার সিদ্ধান্ত নিয়েছে। এর মাধ্যমে ব্যাপক জনগোষ্ঠিকে ব্যাংকিং সেবার আওতায় আনা সম্ভব হবে। তিনি বলেন, তিন দশকের অর্থায়ন সেবার মাধ্যমে কল্যানমূখী এ ব্যাংক দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও মানুষের জীবনমান উন্নোয়নে কাজ করছে। তিনি সকলকে ইসলামী ব্যাংকের সেবা গ্রহন করে  জাতীয় উন্নয়নে অবদান রাখার আহবান জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া