adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার মৌসুমি হামিদের উপর ক্ষেপলেন হ্যাপি!

image_106098_0বিনোদন রিপোর্ট : সমানভাবে আলোচিত মুখ মৌসুমি হামিদের ব্যাপারে মুখ খুললেন হ্যাপি। হ্যাপি বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে বাংলাদেশের মিডিয়াতে আলোচিত হয়ে আসছেন।
সম্প্রতি তিনি চটলেন লাক্স চ্যানেল আই’র ফাস্ট রানার আপ ‘মৌসুমি হামিদ’ এর ওপর । তিনি তার ফেসবুক স্ট্যাটাসে মৌসুমি হামিদকে উদ্দেশ্য করে বললেন , ডিয়ার ‘মৌসুমি হামিদ’ এস অ্যান্ড এ্যান’র পিছনে লাগছিলেন ওইটাই ভাল ছিল । রুবেলের সাথে আবার কি ? ? ? আপনাকে নিয়ে সব ক্রিকেটাদের স্ত্রী আর গার্লফ্রেন্ডরা ভয়ে থাকে ! ! প্লিজ নিজেকে একটু সামলান । এত ছলা কলা দেখালে রুবেলের কি দোষ !!!! যে কেউ ই (ৃ.)। রুবেলের প্রতি আপনার অতি মাত্রার প্রেম দেখে আমি তাস্কিত ! আপনাকে কিছু বলা আর না বলা সমান কথা । এইগুল আপনার গায়ে লাগবে না.. লল । গুড লাক
এমন কথাই হ্যাপি তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে প্রকাশ করেন।
প্রসঙ্গত, বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে রুবেল হোসেনের বিরুদ্ধে রাজধানীর মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর একটি মামলা দায়ের করেন হ্যাপি। নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় ওই মামলাটি দায়ের করা হয়।
এদিকে, মামলার বাদী নাজনীন আকতার হ্যাপী মামলাটি আর চালাবেন না বলে ঘোষণা দিয়েছেন। হ্যাপী বলেন, আরো দুই সপ্তাহ আগেই বলেছি আমি রুবেলকে ক্ষমা করে দিয়েছি। এ মামলা আর চালাবো না। হ্যাপি বলেন, যেহেতু এ মামলা তুলে নেয়া যায় না। তাই আমি মামলার কোন কাজে আর অংশ গ্রহণ করবো না। এতে করে মামলা আদালতের স্বাভাবিক প্রক্রিয়াতেই শেষ হয়ে যাবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া