adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক মেয়ের দুই স্বামী – হাসপাতালে মারামারি

image_106122_0ডেস্ক রিপোর্ট : বিশ্বাস করুন বা না-ই করুন ঘটনাটি সত্য। একটি মেয়ের দুইজন স্বামী। স্ত্রীর অসুস্থতা নিয়ে হাসপাতালে বেধে যায় দুই স্বামীর মধ্যে মারামারি। আর এতে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। ঘটনাটি বরিশালের আগৈলঝাড়ায়। স্কুল পড়ুয়া অসুস্থ স্ত্রীকে হাসপাতালে দেখতে গিয়ে তার দুই ‘স্বামীর’ মধ্যে এ ঘটনা ঘটে। 
হাসপাতাল, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী গত বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তার অসুস্থতার খবর জানতে পেরে আজাদ রহমান নামে এক ব্যক্তি বরিশাল থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন। এদিকে প্রায় একই সময়ে গৈলা গ্রামের জাহাঙ্গীর সিকদারের ছেলে রাকিব সিকদারও স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তারা দুজনেই ওই ছাত্রীকে নিজের স্ত্রী হিসেবে দাবি করে বাকবিতণ্ডা করেন। এক পর্যায়ে স্বাস্থ্য কমপ্লেক্সেই আজাদ ও রাকিবের মধ্যে মারামারি হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ ও স্থানীয়রা তাদের নিয়ন্ত্রণ করে।
অনুসন্ধানে জানা গেছে, ওই ছাত্রীর নানা বাড়ি বরিশালে। সেখানে যাতায়াতের সুবাদে আজাদ রহমানের সাথে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। এক বছর পূর্বে কোর্টের মাধ্যমে তারা বিয়ে করে।
অন্যদিকে ওই ছাত্রীর বাবা জোর করে গত দেড় মাস আগে রাকিবের সাথে বিয়ে দেন।
এ ঘটনা নিয়ে শনিবার রাতে স্থানীয় মাতব্বদের এক শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে আজাদ রহমানকে ডিভোর্স করিয়ে ওই ছাত্রীকে রাকিবের বাড়িতে উঠিয়ে দেয়া হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া