adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ ক্রিকেট দল এখন মেলবোর্নে

bangladesh1-1426345025ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপে বাংলাদেশের পরবর্তী ম্যাচ ১৯ মার্চ। বিশ্ব বিখ্যাত মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ভারত। বিশ্বকাপে প্রথমবারের মতো নক-আউট পর্বে খেলবে বাংলাদেশ।
শেষ আটে ওঠার স্বপ্ন ও লক্ষ্য নিয়ে অস্ট্রেলিয়ার যাত্রা শুরু করেছিল বাংলাদেশ। নিজেদের লক্ষ্যে বাংলাদেশ সফল। এবার পুরো বিশ্বের সামনে নিজেদের মেলে ধরতে চান টাইগাররা। আফগানিস্তান, স্কটল্যান্ড ও ইংল্যান্ডকে হারানোর সুখস্মৃতি এবং নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াকু পরাজয়ের তৃ্প্িত নিয়ে শনিবার হ্যামিলটন থেকে মেলবোর্ন পৌঁছেছেন। গোটা দল মেলবোর্নে ফুরফুরে মেজাজে রয়েছে।
download (1)গ্রুপ পর্বে পারফরম্যান্স ধরে রাখাই লক্ষ্য তাদের। দুদিন ছুটি পেয়েছে বাংলাদেশ দল। অনুশীলন শুরু হবে ১৬ মার্চ থেকে। ম্যাচ ভেন্যুতে অনুশীলন করার কথা রয়েছে টিম বাংলাদেশের। ধারণা করা হচ্ছে, মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ ও ভারতের ম্যাচে ৯০ হাজার দর্শক উপস্থিত থাকবেন।
ভারতের শক্তির সঙ্গে দর্শকদেরও চাপটা ভালোমতো সামলাতে পারলে বাংলাদেশ জয় পাবে তা বলার অপেক্ষা রাখে না। ২০০৭ সালে বাংলাদেশের সঙ্গে হেরেই ভারতের বিদায়ঘণ্টা বেজে গিয়েছিল। এবারও কোয়ার্টারে ফাইনালে এমনটি করবে বাংলাদেশ সেই প্রত্যাশায় ষোলো কোটি বাংলাদেশি।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া