adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নয়াপল্টনে পুলিশের উপর ককটেল হামলা, আহত ৪

8vowr5hiনিজস্ব প্রতিবেদক : ২০ দলীয় জোটের ডাকা ৭২ ঘণ্টা হরতালের প্রথম দিনে রাজাধানী নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের কাছে পুলিশের উপর পর পর ছয়টি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে পুলিশসহ চারজন আহত হয়েছে।
রোববার বেলা সাড়ে ১১টার দিকে পুরানা পল্টন গলির মুখে দায়িত্বপালনরত পুলিশের উপর ককটেল হামলা চালানো হয়। এরপর পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে।
হামলার পরপরই ঘটনাস্থলের পাশের একটি বহুতল ভবনে পুলিশ তল্লাশি চালিয়ে আহতাবস্থায় দুইজনসহ তিনজনকে আটক করে। এদের মধ্যে শওকত (২৮) ও রাসেল (৩০) নামে দুই দোকান কর্মচারীকে পুলিশি প্রহরায় ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এছাড়া হানিফ (৩০) নামের অন্য একজনকে আটক করে পল্টন থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আর আহত দুই পুলিশ সদস্যকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসব তথ্য বাংলামেইলকে নিশ্চিত করেছেন পল্টন থানার এসআই ফরিদ।

এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, পুরানা পল্টন গলির মুখে বটগাছের নিচে পুলিশের একটি দল দায়িত্ব পালন করছিল। এ সময় গলির ভেতর থেকে তাদের উপর ককটেল ছুঁড়ে মারা হয়। এসময় পুলিশ তিন রাউন্ড গুলিও ছুঁড়ে। যদিও পুলিশ বিষয়টি অস্বীকার করছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া