adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভারতকে সতর্ক করে গাভাস্কার বললেন বাংলাদেশ থেকে সাবধান

Mumbais-Cricket-Improvement-Committee-head-Sunil-Gavaskar-calls-it-quits-66307স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে কোয়ার্টার-ফাইনালের আগে ভারতকে সতর্ক করে দিয়েছেন দেশটির ব্যাটিং কিংবদন্তি সুনিল গাভাস্কার। ম্যাচটি তার দেশের জন্য সহজ হবে না বলেই মনে করেন ভারতের সাবেক অধিনায়ক।
গত শুক্রবার বাংলাদেশ সহ-আয়োজক ও বিশ্বকাপের অন্যতম ফেভারটি নিউ জিল্যান্ডের বিপক্ষে অসাধারণ খেলেছে। আর এটা দেখেই মহেন্দ্র সিং ধোনির ভারতকে সতর্ক করে দেওয়ার প্রয়োজনীয়তা বোধ করেন গাভাস্কার। বাংলাদেশ-নিউ জিল্যান্ড ম্যাচের পর এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে বাংলাদেশ-ভারত কোয়ার্টার-ফাইনাল নিয়ে কথা বলেন গাভাস্কার।
বাংলাদেশের বিপক্ষে ভারতের কোয়ার্টার-ফাইনাল ম্যাচটি সহজ হবে না এবং তারা তাদের হালকাভাবে না নিলে খুব ভালো করবে। নিউ জিল্যান্ডের বিপক্ষে ৩ উইকেটে বাংলাদেশ হারলেও তাদের খেলা দেখে মুগ্ধ হওয়ার কথা জানান গাভাস্কার। প্রত্যেকটি দলেরই কিছু দুর্বলতা আছে। কিন্তু বাংলাদেশের বিপক্ষে ম্যাচের পর নিউ জিল্যান্ডের দুর্বলতাগুলোর কিছু আরও ভালোভাবে দেখা গেছে।
অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে বিশ্রাম দেওয়ায় নিউ জিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ একজন বোলার কম নিয়ে খেলে। নিয়মিত পাঁচ জন বোলারকে নিয়ে খেললে নিউ জিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ বিস্ময় উপহার দিতে পারত বলেই মনে করেন গাভাস্কার।
 পুল ‘বি’-এর শীর্ষস্থানে থাকা ভারতের সঙ্গে বাংলাদেশের কোয়ার্টার-ফাইনালের ম্যাচটি অস্ট্রেলিয়ার মেলবোর্নে আগামী বৃহস্পতিবার।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া