adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসচাপায় আটোরিকশার ৩ যাত্রী নিহত

সিএনজি-দুর্ঘটনাডেস্ক রিপোর্ট : ঢাকা-বগুড়া মহাসড়কে বাসচাপায় মা-মেয়েসহ সিএনজি চালিত অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২ জন। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বগুড়ার শেরপুর উপজেলা ছোনকায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের চোমরপাথালিয়া গ্রামের আয়েন উদ্দিন শেখের স্ত্রী বেহারন বিবি (৭০), তার মেয়ে ছবুরা (৫০) ও সরিফ সুঘাট গ্রামের আজিজুল হকের ছেলে জেল হোসেন (৪০)।
এছাড়া অটোরিকশার চালক উপজেলার বিশ্বা গ্রামের নজরুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম শফি (৩০) ও অপর অজ্ঞাত যাত্রী (৪০) গুরুতর আহত হন।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার সুঘাট ইউনিয়নের চোমরপাথালিয়া বাজার থেকে একটি রেজিস্ট্রেশনহীন সিএনজি চালিত অটোরিকশা দুপুরে শেরপুরে আসছিল। পথিমধ্যে ছোনকা এলাকায় মহাসড়কে ওঠার সময় ঢাকাগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় ঘটনাস্থলেই মা বেহারন বিবি (৭০) মারা যায়। এ সময় সিএনজি অটোকশার চালক শরিফুল ইসলাম শফিসহ (৩০) আরও চারজন গুরুতর আহত হন।

পরে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে (শজিমেক) নেয়া হলে সেখানে বেহারনের মেয়ে ছবুরা (৫০) ও জেল হোসেন (৪০) মারা যান।
এ ব্যাপারে শেরপুর থানার উপ পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। তবে বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া