adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুগলের দোকান!

google-1426068547ডেস্ক রিপোর্ট : টেক জায়ান্ট প্রতিষ্ঠান গুগল প্রথমবারের মতো লন্ডনের টটেনহ্যামে ‘শপ ইন শপ’ খুলেছে। গুগলের এই দোকানে এসে ক্রেতা-দর্শনার্থীরা গুগলের সর্বশেষ প্রযুক্তি হাতেনাতে দেখার সুবিধা ও অভিজ্ঞতা পাবেন। গুগলের অ্যান্ড্রয়েড স্মার্টফোন ও ট্যাবলেট সহ অন্যান্য পণ্য ও সেবা পাওয়া যাবে এখান থেকে।
 
অ্যাপলের মতো গুগলও এবার সরাসরি সেলস স্টোর খোলার ব্যাপারে উৎসাহী হয়ে উঠেছে, এমনটাই মনে করছেন বাণিজ্যিক বিশেষজ্ঞরা। গুগলের কর্মকর্তা জেমস ইলিয়াস বলেন, এই ধরনের উদ্যোগ এই প্রথম গুগলের। লন্ডনের মানুষ এরকম দোকান আগে কখনো দেখেননি। এই দোকানে মিলবে গুগলের আবিস্কৃত সেরা পণ্যগুলো।
এ ছাড়া গুগলের এই দোকানে এসে ক্রেতারা পাবেন কিছু অসাধারণ অভিজ্ঞতা। গুগলের যে ডিভাইসগুলো ইন্টারনেটের সঙ্গে জুড়ে দিলে আলোর গতিতে কাজ করে, সেগুলো দেখতে পাবেন ক্রেতারা। দোকানটিতে রয়েছে এমন একটি উন্নতমানের জায়েন্ট স্ক্রিন, যেখানে কার্যত ওড়ার অভিজ্ঞরা পাবেন ক্রেতা-দর্শনার্থীরা। এ জন্য তৈরি করা হয়েছে একটি ভার্চুয়াল স্পেস।
থাকছে ‘ডুডল ওয়াল’- যেখানে নিজের খুশিমত মেসেজ লিখতে পারবেন গুগলের পণ্য ব্যবহারকারীরা। দোকানে রয়েছে গুগলের নতুন আবিস্কার ‘ক্রোমকাস্ট পড’। ক্রোমকাস্ট ডঙ্গল-এর মাধ্যমে যেকোনো স্মার্ট টিভিকে কী করে কম্পিউটারের মতো ব্যবহার করা যাবে, তা দেখা যাবে এই দোকানে এসে।
এ ছাড়া যেসব ব্র্যান্ডের সঙ্গে অংশীদার রয়েছে গুগলের, সেসব ব্র্যান্ডের নিত্যনতুন পণ্যগুলোও পাওয়া যাবে গুগলের এই দোকান থেকে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া