adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘রুবেলের জন্য আইনি লড়াই করেছি প্রধানমন্ত্রীর নির্দেশে’

rubel_bg_598304665নিজস্ব প্রতিবেদক : আইসিসি সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আপনারা সবাই জানেন, রুবেলের বিশ্বকাপ ক্রিকেট খেলা নিয়ে আমরা চিন্তিত ছিলাম। এরপরে প্রধানমন্ত্রীর নির্দেশে রুবেলের জন্য আইনি লড়াই করে তাকে বিশ্বকাপে পাঠিয়েছি।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ও আইন মন্ত্রণালয়ের দিক-নির্দেশনায় আইনি লড়াই করেই তাকে বিশ্বকাপে পাঠাতে আমরা সক্ষম হয়েছি।
এবং রুবেল দেশের জন্য বিরাট অর্জন বয়ে এনেছেন। মঙ্গলবার (১০ মার্চ) শেরে বাংলানগরে পরিকল্পনা মন্ত্রণালয়ে জাতীয় অর্থনৈতিক পরিষদের (এনইসি) সভায়ও টাইগারদের বিজয় নিয়ে আলোচনা হয়। এতে উপস্থিত ছিলেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা শেষে আইসিসি সভাপতি এসব কথা বলেন।
তিনি বলেন, আমরা এর আগেও ইংল্যান্ডকে হারিয়েছি। এবারও হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠলাম। এই জয়ে দেশবাসী আনন্দে কেঁদেছে।
আমার পরিবারের সবাইও আনন্দে কেঁদেছে। টাইগাররা আমাদের জাতিকে অনেক বড় স্থানে নিয়ে গেছেন। মুস্তফা কামাল বলেন, প্রধানমন্ত্রী সব ধরনের খেলা মন-প্রাণ দিয়ে ভালোবাসেন। শুধু প্রধানমন্ত্রী নয়, অর্থমন্ত্রীও ক্রিকেট খেলা মন-প্রাণ দিয়ে ভালোবাসেন। শেখ হাসিনার আমলে ১৯৯৬ সালে আমরা টেস্ট মর্যাদা পেয়েছি।
এবার মেয়েরাও টেস্ট মর্যাদা পেয়েছেন। ক্রিকেট খেলার জন্য প্রধানমন্ত্রী আমাকে অনেকবার কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। একবার বলেছেন, সাকিবকে কেন অধিনায়ক থেকে বাদ দেওয়া হলো? খেলার প্রতি প্রধানমন্ত্রী অনেক সিরিয়াস।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া