adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বোমা তৈরির সময় বিস্ফোরণ – হাত উড়ে গেলো যুবদল নেতার

JKJK-1426002260ডেস্ক রিপোর্ট : রংপুর নগরীর রবার্টসনগঞ্জ এলাকার একটি বাসায় বোমা তৈরির সময় বিস্ফোরিত হয়ে জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ফিরোজ সরকার বিপ্লব গুরুতর আহত হয়েছেন। তার ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে এবং একটি চোখসহ শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয়েছে। 
ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে গ্রেফতার করে। বর্তমানে তাকে পুলিশ হেফাজতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিতসা দেওয়া হচ্ছে। তার অবস্থা গুরুতর বলে চিকিতসকেরা জানান। পুলিশ ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে।
 
রংপুর কোতোয়ালি থানার তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে নগরীর রবার্টসনগঞ্জ মহল্লায় প্রাক্তন ব্যাংক কর্মকর্তা আমিনুল ইসলামের ছেলে যুবদল নেতা মোহাম্মদ রাসেলের (২৮) বাসায় কয়েকজন দলের নেতা-কর্মী বোমা তৈরি করছিলেন। এ সময় আকস্মিকভাবে বোমার বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ আসার আগেই গুরুতর আহত যুবদল নেতা বিপ্লবকে নিয়ে তার সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে এসে ঘরের মধ্যে ছড়িয়ে-ছিটিয়ে থাকা বোমা তৈরির সরঞ্জাম, জর্দার কোটা, বিস্ফোরক, গান পাউডার, লোহার টুকরা, পাথরকুচিসহ হাতে তৈরি কয়েকটি বোমা উদ্ধার করে।
আহত যুবদল নেতা বিপ্লবকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় নগরীর রূপালী সিনেমা হলের কাছ থেকে পুলিশ তাকে আটক করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বিপ্লবের বাড়ি নগরীর পর্যটন মোড় এলাকায়। তার বাবার নাম আব্দুর রাজ্জাক।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া