adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের জয়ে প্রচণ্ড ‘ক্ষুব্ধ’ পাকিস্তানি ক্রিকেটার!

nasir-1425948834স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে শুরু থেকেই দুর্দান্ত খেলছে বাংলাদেশ। যোগ্যতা দিয়েই বিশ্বকাপে একের পর এক শক্তিশালী দলকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে টাইগাররা। ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ যখন বিশ্ববাসীর প্রশংসার জোয়ারে ভাসছে, তখন এমন সাফল্য যেন মেনেই নিতে পারছে না পাকিস্তানের ওপেনার নাসির জামশেদ! তার নামের এক টুইটার পেজে বাংলাদেশের স্মরণীয় এ জয়ে ‘ক্ষুব্ধ’ প্রতিক্রিয়া দেখানো হয়েছে।
ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের জয়ের সঙ্গে সঙ্গেই টুইট করেন তিনি। সেখানে জামশেদ লেখেন, ‘রুবেল কর্তৃক বিধ্বস্ত হলো ইংল্যান্ড। এই ছেলেটির নামে বাংলাদেশের আদালতে রয়েছে ধর্ষণ মামলা। সে ফুল টাইম ক্রিমিনাল, পার্ট টাইম ক্রিকেটার।’
তিনি আরো লেখেন, ১৯৭১ সালে ভারতের সহায়তায় জিতেছিল বাংলাদেশ। কিন্তু এবার তারা নিজেই জিতল। সেখানে বিতর্কিত অনেক মন্তব্যও করেন তিনি। তবে সন্দেহ হচ্ছে, একজন জনপ্রিয় ক্রিকেটার কীভাবে এসব মন্তব্য করতে পারেন? টুইটার পেজটি সত্যি তার কি না, এ নিয়েও জোর জল্পনা-কল্পনার শুরু হয়েছে। জামশেদের ওই মন্তব্যের প্রতিক্রিয়া অনেক সমালোচনা হয়েছে টুইটারে। বাংলাদেশের গণমাধ্যমেও এ নিয়ে আলোচনাও হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া