adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হেরেই গেল রোনালদোর রিয়াল মাদ্রিদ

Real_Madrid_bg_766945475স্পোর্টস ডেস্ক : লা লিগার ম্যাচে এবার হেরেই গেল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। কার্লো আনচেলত্তির দল অ্যাতলেতিকো বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলে হেওে গেছে। ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকলেও রিয়ালের থেকে এক ম্যাচ কম খেলা আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার পরের ম্যাচে শীর্ষে উঠার সুযোগ তৈরি হল।
প্রায় সাড়ে ৫২ হাজার দর্শকের উপস্থিতিতে আদুরিজের একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক হিসেবে খেলতে নামা অ্যাতলেতিকো বিলবাও।
বিলবাওয়ের ঘরের মাঠে ম্যাচের প্রথমার্ধে খুঁজে পাওয়া যায়নি রিয়ালের হয়ে খেলতে নামা ক্রিস্টিয়ানো রোনালদো, টনি ক্রুস, ইসকো, গ্যারেথ বেল আর করিম বেনজেমাদের। গত ম্যাচে রিয়াল অপেক্ষাকৃত দুর্বল দল ভিয়ারিয়ালের বিপক্ষে ড্র করেছিল।
ম্যাচের ২৬ মিনিটের মাথায় গোল করে এগিয়ে যায় স্বাগতিকরা। দলের হয়ে গোলটি করেন আদুরিজ। মাইকেল রিকোর অ্যাসিস্টে গোল করেন আদুরিজ। ফলে, ১-০ গোলের লিড নেয় বিলবাও।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বিলবাও। আর দ্বিতীয়ার্ধে নিজেদের ম্যাচে ফেরাতে চেষ্টা করেও ব্যর্থ হন রিয়ালের রোনালদো, বেল আর বেনজেমারা। ফলে, পরাজয় নিয়েই মাঠ ত্যাগ করে অতিথি হিসেবে খেলতে নামা রিয়াল মাদ্রিদ।
এ পরাজয়ের ফলে পয়েন্ট টেবিলে বার্সেলোনার সঙ্গে দূরত্ব কমলো রিয়ালের। ২৬ ম্যাচ খেলে রিয়ালের সংগ্রহ ৬১ পয়েন্ট। ২০টি ম্যাচে জয়ের পাশাপাশি একটি ড্র আর ৫টি পরাজয় রয়েছে রিয়ালের। আর এক ম্যাচ কম খেলা বার্সার সংগ্রহ ৫৯ পয়েন্ট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া