adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকের হাত-পা ভেঙ্গে দিয়েছে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা

feni-6-3-15-(rashad-engud)_71597ডেস্ক রিপোর্ট : ফেনী থেকে প্রকাশিত দৈনিক ফেনীর সময় এর সহ-সম্পাদক রাশেদুল হাসানকে তুলে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা। শুক্রবার বেলা ১১ টার দিকে সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাটে এ ঘটনা ঘটে।
রাশেদ অনলাইন পোর্টাল নতুন ফেনী’র সম্পাদক ও স্থানীয় মোটবী ইউনিয়ন পরিষদ তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা। এ ঘটনায় ফেনীতে কর্মরত সাংবাদিকরা তীব্র ক্ষোভ প্রকাশ করেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, রাশেদ তথ্য সেবা কেন্দ্রে কাজ করছিলেন। এসময় লোকমান, মিন্টুসহ ৮-১০ ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মী হঠাত ইউনিয়ন পরিষদে এসে তাকে জোরপূর্বক সিএনজি চালিত অটো রিক্সায় তুলে শাহাপুর স্বপ্ন সেতু সংলগ্ন স্থানে নিয়ে যায়। এসময় ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা তাকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। একপর্যায়ে তারা সাংবাদিককে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে যায়। আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত ডাক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে জেলায় কর্মরত সাংবাদিকরা হাসপাতালে ছুটে যান। হাসপাতালে রাশেদ সাংবাদিকদের জানান, হামলার সময় সন্ত্রাসীরা ‘উপরের নির্দেশ’ এ হামলা চালানো হয় বলে জানায়।
ফেনী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: অসীম কুমার জানান, তার হাত ও পাসহ সমস্ত শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এদিকে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক যতন মজুমদার। তারা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া