adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীপিকাকে নিয়ে এআইবি মামলা

deepika_padukone_in_race_2-38848_0বিনোদন ডেস্ক : বিতর্কিত ‘এআইবি রোস্ট’ নিয়ে গুরুতর হয়ে উঠেছে পরিস্থিতি । ভারতের মহারাষ্ট্রের পুনা ও মুম্বাইয়ের বিভিন্ন থানায় জমা পড়েছে একাধিক অভিযোগ পত্র ।
এফআইআর দায়ের করা হয়েছে সিনে-তারকা দীপিকা, রণবীর, অর্জুন কাপুর ও পরিচালক করণ জোহরের নামে । তবে সম্প্রতি বলিসুন্দরী দীপিকার আইনজীবী অমিত নায়েক জানিয়েছেন, সম্পূর্ণ বেআইনি অভিযোগ আনা হয়েছে এই নায়িকার নামে ।
দীপিকার তরফ থেকে তাঁর আইনজীবী মুম্বাই হাইকোর্টের বিচারপতি রঞ্জিত মোরে এবং অনুজা প্রভুদেবার এজলাসে একটি আবেদন পত্র জমা দিয়েছেন । দীপিকার বিরুদ্ধে দু’টি ধারায় অভিযোগ আনা হয়েছে ৷ এ দুটি হল- ধারা ২৯৪ ( প্রকাশ্য স্থানে অশ্লীল অঙ্গ-ভঙ্গি), ধারা ৫০৯ ( মহিলাদের প্রতি অশ্লীল মন্তব্য) ৷
দীপিকার আইনজীবির বক্তব্য্য এ অভিযোগ আসলে ধোপে টেকে না । কারণ হিসাবে জানিয়েছেন, ওই দিন দীপিকা দর্শক হিসাবে ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন । আর মহারাষ্ট্রিয়ান রিজিওন অ্যান্ড টাউন প্ল্যানিং অ্যাক্ট অনুযায়ী কোনও দর্শকের বিরুদ্ধে উপরিউক্ত ধারায় অভিযোগ দায়ের সম্ভব নয় ।
তাছাড়া আইনজীবী আরও জানান, ২৮ শে জানুয়ারি ন্যাশনাল স্পোর্টস ক্লাবে টাকা দিয়ে টিকিট কেটে অনেকেই এই শো-টি দেখতে এসেছিলেন । কিন্তু কোথাও কোনও দর্শকের নামে কোনও অভিযোগ করা হয়নি ।
তবে মুম্বাই হাইকোর্ট জানিয়ে দিয়েছে, আগামী ১৬ই মার্চ পর্যন্ত পুলিশ কোনও ব্যবস্থা নিতে পারবে না । প্রসঙ্গত, কারণ জোহরের গ্রেফতারির বিরুদ্ধেও একই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া