adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ রাত ১১টায় রিয়ালের সামনে আথলেটিক বিলবাও

Real-Madrid-2স্পোর্টস ডেস্ক : বছরের শুরু থেকে বারবার হোঁচট খাওয়া রিয়াল মাদ্রিদের সামনে এবার আথলেতিক বিলবাও। এই ম্যাচে জিততে না পারলে লিগের শীর্ষস্থান হারানোর শঙ্কায় পড়ে যাবে কার্লো আনচেলত্তির দল। 
আজ শনিবার বাংলাদেশ সময় রাত ১১টায় আথলেতিকের মাঠে শুরু হবে লা লিগার ম্যাচটি। গত সপ্তাহে ঘরের মাঠে ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল রিয়াল। ওই ম্যাচে পয়েন্ট হারালেও শীর্ষস্থান ঠিকই ধরে রাখে রিয়াল। সমান ২৫টি করে ম্যাচ খেলা রিয়ালের পয়েন্ট ৬১, আর বার্সেলোনার পয়েন্ট ৫৯।
সাফল্যের বিবেচনায় আথলেতিকের চেয়ে রিয়াল অনেক এগিয়ে থাকলেও ইউরোপের বর্তমান চ্যাম্পিয়নদের জয় নিয়ে মাঠ ছাড়তে হয়তো কঠিন পরীক্ষা দিতে হতে পারে। পয়েন্ট তালিকার দশম স্থানে থাকা আথলেতিক জয়ের ধারায় আছে। টানা দুই ম্যাচ জেতা দলটি গত সপ্তাহে এসপানিওলকে হারিয়ে কোপা দেল রের ফাইনালে উঠেছে। 
একটা জায়গায় অবশ্য স্বস্তি ফিরেছে রিয়ালের; সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদো ছন্দে ফিরেছেন। আর আথলেতিকের বিপক্ষে তো পর্তুগিজ এই ফরোয়ার্ড বরাবরই সফল। রিয়ালে আসার পর থেকে প্রতি মৌসুমেই দলটির বিপক্ষে গোল করেছেন তিনি; এ পর্যন্ত আথলেতিকের জালে ১৪ বার বল পাঠিয়েছেন তিনবারের বর্ষসেরা খেলোয়াড়। তাই আথলেতিককে হারিয়ে রিয়ালের শীর্ষস্থান ধরে রাখার আশা করতেই পারে সমর্থকরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া