adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অ্যালকাটেলের এক্সপেরিয়েন্স স্টোর এখন বসুন্ধরায়

Alcatel-Onetouch-1425638778ডেস্ক রিপোর্ট : দেশের বাজারে তুলনামূলক কমদামে সর্বোচ্চ মানের মোবাইল ডিভাইস পৌঁছে দিতে কাজ করছে বাংলাদেশে অ্যালকাটেল ওয়ানটাচের অথরাইজড ডিস্ট্রিবিউটর ইরাসেল লিমিটেড। গ্রাহকদের সহজেই সর্বশেষ প্রযুক্তির এসব ডিভাইস পরখ করে দেখার সুযোগ দিতে দেশব্যাপী অ্যালকাটেল ওয়ানচটাচ এক্সপেরিয়েন্স স্টোর চালু করার উদ্যোগ নেওয়া হচ্ছে।
এরই ধারাবাহিকতায় সম্প্রতি দেশের দ্বিতীয় বৃহত্তম শপিং সেন্টার বসুন্ধরা সিটি শপিং মলে অ্যালকাটেলের নিজস্ব এক্সপেরিয়েন্স স্টোর চালু করা হয়েছে। বসুন্ধরা শপিং সেন্টারের লেভেল ৬ এর ‘ডি’ ব্লকের ৫৮, ৫৯, ৭২ ও ৭৩ নম্বর শপের এই এক্সপেরিয়েন্স স্টোর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত। এসময় উপস্থিত ছিলেন অ্যালকাটেল ওয়ানটাচের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রেজাউর রহমান রাসেলসহ অ্যালকাটেল ও ইরাসেলের কর্মকর্তাবৃন্দ।

ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত বলেন, ‘এই এক্সপেরিয়েন্স স্টোরে অ্যালকাটেল ওয়ানটাচের সর্বশেষ বাজারে আসা ফিচার ফোন, স্মার্টফোন, ট্যাবলেটের পসরা সাজানো থাকছে। এখান থেকে গ্রাহকরা তাদের পছন্দের ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন। ফলে বাজেটের মধ্যে কোন ডিভাইসটি তার জন্য সবচেয়ে উপযোগি তা কেনার আগেই তারা সিদ্ধান্ত নিতে পারবেন। এ ছাড়া এখান থেকে নানা অফারও পাওয়া যাবে।’
অনুষ্ঠানে জানানো হয়, স্বাধীনতার মাস ও বাংলা নববর্ষ উপলক্ষে যেকোনো অ্যালকাটেল ডিভাইস কিনলে ৪ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত এই অফার চলবে। আগ্রহীদেরকে যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং মলের অ্যালকাটেল এক্সপেরিয়েন্স স্টোর থেকে সংশ্লিষ্ট লিফলেট সংগ্রহ করতে হবে। এরপর ঐ লিফলেট দেখালে অফারটি পাওয়া যাবে।
উল্লেখ্য, এর আগে দেশের বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্কে ও পরে বসুন্ধরা সিটি শপিং মলে একটি করে এক্সপেরিয়েন্স স্টোর চালু করা হয়। এগুলো ডিস্ট্রিবিউটর চ্যানেলের মাধ্যমে হলেও নতুন এক্সপেরিয়েন্স স্টোরটি নিজস্বভাবে চালু করা হয়েছে। এটি সরাসরি ইরাসেল লিমিটেড দ্বারা পরিচালিত হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া