adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাংসদ মমতাজ বললেন – আওয়ামী লীগ বাসে আগুন দিয়েছে, বোমা মেরেছে ভাঙচুরও করেছে

5555_71607ডেস্ক রিপোর্ট : বিরোধী দলে থাকাকালে হরতাল করার সময় আওয়ামী লীগ গাড়িতে আগুন দিয়েছে, বোমা মেরেছে ও ভাঙচুর করেছেন বলে মন্তব্য করেছেন মানিকগঞ্জ-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম। তবে সেই সময় আওয়ামী লীগ গাড়ি থেকে যাত্রী নামিয়ে তারপর আগুন দিয়েছে, বোমা মেরেছে ও ভাঙচুর করেছে। কিন্তু বিএনপি-জামায়াত জোটের কর্মীরা হচ্ছে দানবের দল। তারা গাড়িতে যাত্রী থাকা অবস্থায়ই পেট্রলবোমা মেরে হত্যাকাণ্ড চালাচ্ছে।
আজ শুক্রবার বিকেলে মমতাজ বেগম মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার কবি নজরুল হাই স্কুল মাঠে বিধবা ও বয়স্কদের ভাতা প্রদান এবং দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করছিলেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আগুন ও পেট্রলবোমা মেরে ক্ষমতায় যেতে চান। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য রাজনীতি করেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বলধারা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মাজেদ খান ও চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া