adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে সড়ক ও জনপদ অধিদপ্তরে আগুন

1421225098ডেস্ক রিপোর্ট : লক্ষ্মীপুর সড়ক জনপদ অধিদপ্তর (সওজ) কার্যালয়ে আগুন দিয়েছে দৃর্বৃত্তরা। এতে করে একটি কক্ষের আসবাবপত্র ও ফাইল পুড়ে যায় বলে সওজ কর্মকতারা জানান।
খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি পেট্রোলের বোতল উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য কার্যালয়ের নাইটগার্ড আবদুল মতিনকে আটক করা হয়।
লক্ষ্মীপুর সওজ কার্যালয়ের উপসহকারী মঞ্জুরুল আহসান জানান, বৃহস্পতিবার রাতে একদল দুর্বৃত্ত নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের জানালা ভেঙে প্রবেশ করে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন ও কর্মকর্তারা দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণ করে। ঘটনারস্থল থেকে পুলিশ একটি পেট্রোলেরবোতল উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য নাইটগার্ড আবদুল মতিনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
এদিকে অগ্নিসংযোগের খবর পেয়ে রাতেই জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ঘটনারস্থল পরিদর্শন করেন। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সালাহ উদ্দিন জানান, অগ্নিসংযোগের খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। নাশকতা ও আতঙ্ক সৃষ্টির উদ্দেশ্যে অবরোধ সমর্থকরা এ ঘটনা ঘটাতে পারে বলে স্থানীয়দের ধারণা।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। জিজ্ঞাসাবাদ করার জন্য নাইড গার্ডকে আটক করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া