adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশখালীতে উন্নয়ন প্রকল্প পরিদর্শনে ত্রাণ পুনর্বাসন কর্মকর্তা

jahangir-alam-mohesh-khali-300x198জামাল জাহেদ,কক্সবাজার : মহেশখালীতে বাস্তবায়িত টি.আর, কাবিখা, হত দরিদ্রদের কর্মসৃজন ও নন ওয়েস্ট কস্ট (হাতে নির্মিত গাইড ওয়াল ও কার্লভার্ট) প্রকল্প পরিদর্শন করেছেন জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম। 
বুধবার দিনব্যাপী তিনি বড়মহেশখালী, হোয়ানক ও কালারমারছড়ার বিভিন্ন প্রকল্প ঘুরে দেখেন। তিনি জানান, অধিকাংশ প্রকল্প সঠিক ভাবে বাস্তবায়িত হয়েছে। যা এলাকার উন্নয়নে সহায়ক ভুমিকা পালান করবে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সঠিক ভাবে দায়িত্বপালন করেছে বিধায় উন্নয়নের ফসল তৃণমূল পর্যায়ে পৌছেছে। আশাকরি আগামীতে এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিব জানান, সংসদ সদস্যের নির্দেশ মোতাবেক যথাযত স্থানে বরাদ্ধ দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে তদারক করায় প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়িত হয়েছে। বিচ্ছিন্ন কোন উন্নয়ন কাজ মহেশখালীতে হচ্ছে না। যা উন্নয়ন হচ্ছে সবই পরিকল্পিত। 
যে উন্নয়নের মাধ্যমে মানুষ সুফল পাবে। আধাঁর ঘোনায় বাঁধ নির্মাণ প্রকল্পের সভাপতি স্থানীয় মহিলা মেম্বার মিনুয়ারা বেগম জানান, প্রাপ্ত বরাদ্ধ যথাযতভাবে ব্যবহার করায় প্রকল্পটি সঠিকভাবে বাস্তবায়িত হয়েছে। আমরা চাই এলাকার উন্নয়নে সবকটি প্রকল্প এভাবে বাস্তবায়িত হোক। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া