adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডি ভিলিয়ার্সকে থামানো সহজ নয়: মিসবাহ

VILLIARSস্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তানের ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বারবার করে এসেছে একটি নাম-এবি ডি ভিলিয়ার্স।
ফর্মে থাকা এই ব্যাটসম্যানকে কিভাবে থামাবে পাকিস্তান? মিসবাহ-উল-হক জানিয়েছেন-তাকে নিয়ে বিশেষ পরিকল্পনা ঠিকই আছে, তবে দক্ষিণ আফ্রিকার অধিনায়ককে থামানো সহজ কাজ নয়।
শনিবার নিউ জিল্যান্ডের অকল্যান্ডে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হওয়ার আগের দিন শুক্রবারের সংবাদ সম্মেলনে ডি ভিলিয়ার্সকে এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান বলে উল্লেখ করেন পাকিস্তানের অধিনায়ক মিসবাহ।
তাকে নিয়ে অবশ্যই আমাদের কিছু পরিকল্পনা আছে এবং তাকে সত্যিই চাপে রাখতে পারে, এমন ভালো বোলারও আছে আমাদের।
রান উৎসবের এই বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ডি ভিলিয়ার্সের ৬৬ বলে অপরাজিত ১৬২ রান ক্রিকেট পণ্ডিতদের আলোচনায় বিশেষ এক জায়গা করে নিয়েছে। ইনিংসটি খেলার পথে দ্রুততম দেড়শ’ রান করার রেকর্ডও গড়েন ডি ভিলিয়ার্স।
বিশ্বকাপের আগে এই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই ওয়ানডে ক্রিকেটে দ্রুততম অর্ধশতক আর দ্রুততম শতকের রেকর্ড গড়েন দক্ষিণ আফ্রিকার মারকুটে এই ব্যাটসম্যান। সবকিছু বিবেচনা করে মিসবাহর মনে হয়েছে, আউট করা ছাড়া ডি ভিলিয়ার্সকে থামিয়ে রাখা যাবে না। এবিকে (ডি ভিলিয়ার্স) থামানোর একমাত্র উপায় হচ্ছে তাকে আউট করার চেষ্টা করা। আমি মনে করি, এটাই একমাত্র উপায়। সে যদি উইকেটে থাকে তাহলে তাকে থামানো সহজ নয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া