adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্প্যানিশ কাপের ফাইনালে বার্সেলোনা

bersa-1425505690স্পোর্টস ডেস্ক : আবারও জিতল বার্সেলোনা। ফিরতি লেগে এই জয়ের মধ্য দিয়ে স্প্যানিশ কাপের ফাইনাল নিশ্চিত করেছে তারা। গত ১১ ফেব্র“য়ারি প্রথম লেগে ভিয়ারিয়ালকে ৩-১ ব্যবধানে হারায় বার্সেলোনা।
বুধবার রাতে অনুষ্ঠিত দ্বিতীয় লেগেও একই ব্যবধানে জয় পায় কাতালানরা। দুই লেগ মিলিয়ে ৬-২ ব্যবধানে জয় পাওয়ায় সহজেই ফাইনাল নিশ্চিত হয় কাতালানদের।
ভিয়ারিয়ালের মাঠে বাংলাদেশ সময় রাত ১টায় মুখোমুখি হয় দুই দল। প্রথম লেগে সহজ জয় পাওয়ায় খানিকটা স্বস্তিতেই ছিল বার্সেলোনা। ফেভারিট হয়েই মাঠে নামে মেসি-নেইমাররা। শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবলকে বেছে নেয় বার্সেলোনা। ফলাফলও দ্রুত পেয়ে যায়।
তৃতীয় মিনিটে ব্রাজিলের সুপারস্টার নেইমার ভিয়ারিয়ালের জালে প্রথম বল পাঠান। ক্ষুদে যাদুকর লিওনেল মেসির ক্রস থেকে বল পেয়ে সহজেই গোলের দেখা পান। এরপর ৩৯ মিনিটে স্বাগতিক দর্শকদের মুখের হাসি এনে দেন জনাথন ডস সান্তোস। সান্তোসের গোলে সমতায় ফিরে ভিয়ারিয়াল। ১-১ গোলে সমতায় থেকে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরে গোলের জন্যে ৭৩ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় বার্সেলোনাকে।
উরুগুয়ের স্ট্রাইকার সুয়ারেজের পাস থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করতে ভুল করেননি। এরপর ম্যাচের শেষ বাঁশি বাজার দুই মিনিট পূর্বে নেইমার তার দ্বিতীয় গোলটি করেন। জাভির দেওয়া ক্রস থেকে অসাধারণ দক্ষতায় গোলটি করেন নেইমার। শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানে শেষ হয় দুই দলের লড়াই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া